Homeরাজনীতিখেলে জিততে চায় আওয়ামী লীগ: তথ্যমন্ত্রী

খেলে জিততে চায় আওয়ামী লীগ: তথ্যমন্ত্রী

বিএনপির নির্বাচন ভীতি দূর করার দায়িত্ব আওয়ামী লীগের নয় উল্লেখ করে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, নির্বাচনের আয়োজন করবে নির্বাচন কমিশন। কমিশনও চায় বিএনপি নির্বাচনে আসুক। আওয়ামী লীগ খেলে জিততে চায়।

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ সব কথা বলেন তথ্যমন্ত্রী।

তিনি বলেন, ‘বিএনপি জনগণ থেকে অনেক দূরে সরে গেছে বলেই নির্বাচনে অংশ নিতে এত ভয় তাদের। বিএনপির নির্বাচন ভীতি দূর করার দায়িত্ব আওয়ামী লীগের নয়। নির্বাচন কমিশনও চায় বিএনপি নির্বাচনে আসুক। আওয়ামী লীগ খেলে জিততে চায়। আমরা ওয়াক ওভার চাই না।’

হাছান মাহমুদ বলেন, ‘২০১৮ সালের নির্বাচনে অংশ নেবে কিনা, তা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে ছিল বিএনপি। শেষ পর্যন্ত সে নির্বাচনে অংশ নিয়েছিল তারা। আমরা চাই পূর্ণশক্তি নিয়ে আগামী নির্বাচনে অংশ নেবে বিএনপি।’

তিনি বলেন, গণতান্ত্রিক, নিয়মতান্ত্রিক আন্দোলনে কোনো বাধা নেই। কিন্তু বিএনপি নিয়মতান্ত্রিক আন্দোলন করে না, তারা ধ্বংসাত্মক আন্দোলন করে এবং আন্দোলনের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। দেশের জনগণ কোনোভাবেই এটি করতে দেবে না।

এমন আন্দোলন বিএনপির পরিহার করা উচিত উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, তাদের এই সাংঘর্ষিক রাজনীতি জনগণের কল্যাণ বয়ে আনে না।

তথ্যমন্ত্রী আরও বলেন, সামনে অনেক চ্যালেঞ্জ আছে। বিএনপির অপতৎপরতা মোকাবিলা বড় চ্যালেঞ্জ। তবে সব চ্যালেঞ্জ মোকাবিলা করেই আওয়ামী লীগ এগিয়ে যেতে চায়।

সর্বশেষ খবর