Homeখেলাগলা টিপে তিন ম্যাচ নিষিদ্ধ ক্যাসেমিরো

গলা টিপে তিন ম্যাচ নিষিদ্ধ ক্যাসেমিরো

এরিক টেন হ্যাগের অধীন ঘুরে দাঁড়িয়েছে ইউনাইটেড। লিগে তৃতীয় স্থানে অবস্থান করছে রেড ডেভিলরা। রোববার (৪ ফেব্রুয়ারি) ঘরের মাঠে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছেন তারা। তবে প্রতিপক্ষের এক খেলোয়াড়কে গলা টিপে ধরায় লাল কার্ড দেখে তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছেন ইউনাইটেডের ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসেমিরো।

চলতি মৌসুমেই রিয়াল মাদ্রিদ ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন ক্যাসেমিরো। রিয়ালের হয়ে সম্ভাব্য সব ট্রফি জেতার পর এবার ক্যাসেমিরো নিয়েছেন নতুন চ্যালেঞ্জ। তার নতুন চ্যালেঞ্জের শুরুটা দারুণ হয়েছে। দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন প্রতি ম্যাচেই। গতকালের ম্যাচেও ৭০ মিনিটের আগ পর্যন্ত দারুণ খেলেছেন। তবে হঠাৎ নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

ম্যাচের ৭০তম মিনিটে অ্যান্থনিকে ফাউল করাকে কেন্দ্র করে বিবাদে জড়িয়ে পড়েন দুই দলের খেলোয়াড়রা। একপর্যায়ে প্যালেসের হিউজের গলা চেপে ধরেন ইউনাইটেডের ব্রাজিলীয় তারকা ক্যাসেমিরো। ভিএআরে ঘটনা দেখে ক্যাসেমিরোকে সরাসরি লাল কার্ড দেখান রেফারি।

মারামারি করে লাল কার্ড দেখলে তিন ম্যাচ নিষিদ্ধ করা হয় একটি খেলোয়াড়কে। যে কাণ্ড ঘটিয়েছেন ক্যাসেমিরো, যার জন্য সরাসরি লাল কার্ড দেখে তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছেন তিনি। ফলে লিডস ইউনাইটেডের বিপক্ষে হোম ও অ্যাওয়ে ম্যাচ মিস করবেন এই ডিফেন্সিভ মিডফিল্ডার। ঘরের মাঠে লিস্টার সিটির বিপক্ষেও খেলা হবে না ক্যাসেমিরোর।

সর্বশেষ খবর