Homeখেলাচমক দিয়ে দল ঘোষণা করল আর্জেন্টিনা

চমক দিয়ে দল ঘোষণা করল আর্জেন্টিনা

কাতার বিশ্বকাপ জয়ের পর চলতি মাসের শেষ দিকে প্রথমবারের মতো খেলতে নামবে আর্জেন্টিনা। দুটি প্রীতি ম্যাচে তাদের প্রতিপক্ষ পানামা ও কিরাসাওয়ে। এই দুই ম্যাচের জন্য চমক দিয়ে দল ঘোষণা করল আলবিসেলেস্তেরা।

প্রথমবারের মতো আর্জেন্টিনা জাতীয় দলে ডাক পেয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড আলেহান্দ্রো গারনাচো। ইউনাইটেডের হয়ে দারুণ সময় কাটানোর ফলস্বরূপই মূলত এ পুরস্কার পেলেন তিনি। ম্যানইউর হয়ে সবশেষ ম্যাচেও এক গোল করেছেন তিনি। তাতে ওয়েস্ট হ্যামকে ৩-১ গোলে হারায় রেড ডেভিলরা।

দলে অবধারিতভাবে রয়েছেন বর্তমান বিশ্বের সেরা ফুটবলার লিওনেল মেসি। আক্রমণভাগ সামলাবেন তিনিই। তার পাশে থাকবেন হুলিয়ান আলভারেজ, ম্যাক অ্যালিস্টার ও মারিয়ারা। গোলরক্ষক হিসেবে রয়েছেন বিশ্বকাপজয়ী মার্টিনেজ, ফ্রাঙ্কো আরমানি ও জেরামিনো রুলি।

২৩ মার্চ আর্জেন্টিনার প্রথম প্রতিপক্ষ পানামা। এরপর ২৮ মার্চ কিরাসাওয়ের বিপক্ষে আরেকটি ম্যাচ খেলবেন মেসি-মারিয়ারা। দুটি ম্যাচই আর্জেন্টিনার ঘরের মাঠে অনুষ্ঠিত হবে। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) ২ মার্চ এক বিবৃতিতে দুই ম্যাচের প্রতিপক্ষ ও ম্যাচের তারিখ জানায়।

আর্জেন্টিনা দল

ফ্রাঙ্কো আরমানি, রুলি, এমিলিয়ানো মার্টিনেজ, হুয়ান ফয়েথ, মন্টিয়েল, মোলিনা, পেরেজ, পেজেলা, রোমেরো, ওটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, নিকোলাস তাগলিয়াফিকো, মার্কোস আকুনা, ব্লাঙ্কো, লিয়ান্দ্রো পেরেদেস, রদ্রিগেজ, ফার্নান্দেজ, পেরোন, প্যালাসিওস, ডি পল, বুওনানোটে, আলমাদা, লো সেলসো, ম্যাক অ্যালিস্টার, ডি মারিয়া, অ্যাঞ্জেল কোরিয়া, বুয়েন্দিয়া, কার্বোনি, মেসি, দিবালা, লতারো মার্টিনেজ, আলভারেজ, গার্নাচো, গঞ্জালেজ ও গোমেজ।

সর্বশেষ খবর