Homeবিনোদনচোট সামলে কাজে মন দিয়েছেন রোহিত শেঠি

চোট সামলে কাজে মন দিয়েছেন রোহিত শেঠি

রোহিত শেঠি, যার সিনেমা মানেই ফ্যামিলি এন্টারটেইনমেন্ট, যার সিনেমা মানেই বক্স অফিসে সুপারহিট। এবার ওয়েব সিরিজের শুটিং করতে গিয়ে চোট পেয়েছেন রোহিত শেঠি। তবে এখন তিনি অনেকটাই ভালো আছেন। পাশাপাশি রয়েছে কর্মব্যস্ততা।

হায়দরাবাদে নিজের প্রথম ওয়েব সিরিজ় ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শুটিং চলাকালীন গুরুতর আহত হন পরিচালক রোহিত শেঠি। চোট লাগে হাতে। পরিস্থিতি সামাল দিতে ছোট্ট অপারেশনও করাতে হয়েছিল। স্বাভাবিকভাবেই অনুরাগীরা চিন্তায় ছিলেন।

ইনস্টাগ্রামে একটি পোস্ট করে ‘সার্কাস’-এর পরিচালক জানিয়েছেন, তিনি এখন ভালো আছেন। তিনি লিখেছেন, ‘সার্কাসের সেটে আমার চোট— বিগত কয়েক সপ্তাহে আমি এবং আমার দল একটা কঠিন সময়ের মধ্য দিয়ে গিয়েছি।’ এরই সঙ্গে তিনি লিখেছেন, ‘উত্থানপতনের সঙ্গেই আমরা যুদ্ধ জেতার জন্যই লড়াই করি। ইন্ডিয়ান পুলিস ফোর্স-এর শেষ শিডিউলের শুটিং করছি। এর পর সিংহম এগেইন-এর প্রস্তুতি নেয়া শুরু করব।’ বোঝাই যাচ্ছে, আগামী কয়েক মাস পরিচালকের কর্মব্যস্ততায় কোনো বিচ্ছেদ পড়বে না।

নেটদুনিয়ায় রোহিতের এই পোস্ট ছড়িয়ে পড়তেই অনুরাগীদের মধ্যে খুশির ঢল নেমেছে। পাশাপাশি মায়ানগরীতে পরিচালকের সতীর্থরাও তাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। যেমন, এই ওয়েব সিরিজ়ের মুখ্য চরিত্রাভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা লিখেছেন, ‘এই তো চাই।’ আবার রবিনা ট্যান্ডন লিখেছেন, ‘ঠিকই বলেছ।’ এর আগে তার চোটের কথা জানিয়ে রোহিত লিখেছিলেন, ‘আরও একটা গাড়ির পল্টি খাওয়া। কিন্তু এবার দুটো আঙুলে সেলাই পড়েছে। তবে চিন্তার কিছু নেই। আমি খুব ভালো আছি।’

রোহিতের ছবিতে বারবার ফিরে এসেছে পুলিশ বিশ্বের হালহকিকত। এর আগে ‘সিম্বা’, ‘সিংহম’ এবং ‘সূর্যবংশী’র মতো পুলিশ চরিত্র সৃষ্টি করেছেন তিনি। এবার গোটা সিরিজটাই পুলিশকেন্দ্রিক। 

সর্বশেষ খবর