Homeবিনোদনছেলেকে সঙ্গে নিয়েই বাগদান সারলেন অভিনেত্রী

ছেলেকে সঙ্গে নিয়েই বাগদান সারলেন অভিনেত্রী

টলিউড অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। পরিচালক রাতুল মুখার্জির সঙ্গে দীর্ঘদিন সম্পর্ক থাকার পর কয়েক দিন আগে আংটি বদল করেছেন তিনি। পুত্র রিয়ান ও প্রেমিক রাতুলের সঙ্গে উত্তরবঙ্গে ঘুরতে গিয়ে একটি গির্জায় আংটি বদল করেন রূপাঞ্জনা। তারই কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি।

সবকটি ছবিতে দারুণ উচ্ছ্বসিত দেখা গেছে রাতুল-রূপাঞ্জনাকে। একটি ছবিতে পুত্র রিয়ান ও হবু বর রাতুলের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন এ অভিনেত্রী। এসব ছবির ক্যাপশনে রূপাঞ্জনা লিখেছেন ‘সত্যিকারের ভালোবাসার গল্প কখনো শেষ হয় না। একসঙ্গে আমাদের নতুন যাত্রা শুরু। আংটি বদল। এনগেজড।’

২০০৭ সালে রিজাউল হককে বিয়ে করেন রূপাঞ্জনা মিত্র। দুজনের ঘর আলো করে জন্ম নেয় পুত্র রিয়ান। তবে দীর্ঘস্থায়ী হয়নি সেই সম্পর্ক। ২০১৮ সালে ডিভোর্সের পথে হাঁটেন টালিগঞ্জের জনপ্রিয় এই অভিনেত্রী। তবে প্রাক্তন স্বামীর প্রতি কোনো ক্ষোভ নেই রূপাঞ্জনার। কিন্তু দাম্পত্যে জীবনে সুখী ছিলেন না, এ জন্য বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা।

প্রথম সংসার ভাঙার পর ছেলে রিয়ানের সঙ্গে একা থাকতে শুরু করেন রূপাঞ্জনা। মাঝে ‘এ আমার গুরুদক্ষিণা’খ্যাত বিশ্বরূপ ব্যানার্জির সঙ্গে তার নাম জড়িয়েছিল। কিন্তু বিষয়টি স্বীকার করেননি এই দুই তারকা। এ খবরের সত্যতাও জানা যায়নি। তবে রাতুল মুখার্জির সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন রূপাঞ্জনা মিত্র। বয়সে এ অভিনেত্রীর চেয়ে ছয় বছরের ছোট রাতুল। আর এ নিয়ে অনেক সমালোচনা চলছে। যদিও দুই তারকা নিন্দুকদের কথাকে মোটেও পাত্তা দেন না।

এর আগে এক সাক্ষাৎকারে রূপাঞ্জনা মিত্র জানান তিনি মিষ্টি একটি সম্পর্কে রয়েছেন। সম্পর্কটা তার কাছে খুবই বিশেষ। অন্যদিকে রাতুল বলেছিলেন তারা চার-পাঁচ বছর ধরে সম্পর্কে রয়েছেন। তারা সুখী। সর্বোপরি তারা ভালো বন্ধু। সে কারণেই হয়তো সম্পর্কটা টিকে আছে।

‘পালক’ সিনেমার মাধ্যমে পরিচালনায় হাতেখড়ি হয় রাতুল মুখার্জির। এ সিনেমায় শাশ্বত চ্যাটার্জি ও রূপাঞ্জনা মিত্র প্রধান চরিত্রে দেখা যায়। ‘বাঘ বন্দি খেলা’ শিরোনামের টিভি সিরিয়ালে যুক্ত ছিলেন রাতুল।

সর্বশেষ খবর