Homeবিনোদনজন্মদিনেই বিয়ের খবর সামনে এলো হৃতিকের

জন্মদিনেই বিয়ের খবর সামনে এলো হৃতিকের

জন্মদিনে বিয়ের খবর প্রকাশ্যে এলো বলিউড সুপারস্টার হৃতিক রোশনের। প্রেমিকা সাবা আজাদের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসবেন হৃতিক।

বলিউডের অন্যতম সুদর্শন এবং স্টাইলিশ অভিনেতা হৃতিক রোশন। মঙ্গলবার (১০ জানুয়ারি) ৪৯ বছরে পা রেখেছেন তিনি। আর তার জন্মদিনের দিনই ভক্তদের জন্যে সুখবর সামনে এসেছে জন্মদিনের উপহার হিসেবে।

সুজানের সঙ্গে বিচ্ছেদের পর গেল কয়েক মাস ধরেই গায়িকা সাবা আজাদের সঙ্গে হৃতিকের প্রেমের গুঞ্জন চলছিল জোরেসোরে। হৃতিক নিজেও কখনো প্রেমিকাকে লোকচক্ষুর আড়ালে রাখেননি। এরইমধ্যে নতুন ফ্ল্যাট কিনে লিভ ইনও শুরু করেছেন তারা। ভাসছেন প্রেমের সাগরে। এবার সেই প্রেমকে প্রণয়ে রূপ দিতেই খুব শিগগিরই নাকি চারহাত এক হতে চলেছে হৃতিক-সাবার!  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সাবার সঙ্গে ভীষণ খুশি তিনি। এছাড়া হৃতিকের দুই ছেলে রেহান-হৃদানও সাবাকে পছন্দ করে।

শোনা যাচ্ছে বছরের শুরুতে বেশ কিছু কাজের চাপ থাকায়, বছর শেষেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। গোটা পরিবারের উপস্থিত থাকবে তাদের বিয়েতে। সম্পর্কের প্রথম থেকেই রোশন পরিবারের পছন্দের পাত্রী সাবা।

বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও হৃতিক-সুজানের বন্ধুত্ব এখনও অটুট। কিন্তু এই বিয়েতে হৃতিকের প্রাক্তন থাকবেন কি-না, তা এখন জানা যায়নি। এদিকে সুজানের সঙ্গে ১৪ বছরের দাম্পত্যের ইতি ঘটিয়ে একটা লম্বা সময় সিঙ্গেলও ছিলেন তিনি। এরমধ্যে কয়েকজন বলিউড নায়িকার সঙ্গেও নাম জড়িয়েছে হৃতিকের। তবে সাবার সঙ্গেই নতুন জীবনে পা রাখতে চলেছেন এই বলিউড সুপারস্টার।

সর্বশেষ খবর