Homeবিনোদনজোড়া লেগেছে সারা কার্তিকের ভাঙা প্রেম!

জোড়া লেগেছে সারা কার্তিকের ভাঙা প্রেম!

বলিপাড়ায় কান পাতলেই শোনা যায় কার্তিক-সারার প্রেমের গল্প। পুরোনো প্রেম কি ফের জোড়া লাগল তাহলে। কয়েক দিন ধরেই এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে বলিউডে।

প্রেমের সপ্তাহে কার্তিক-সারার ‘রোমান্টিক’ ছবি ফাঁস হয় সোশ্যাল মিডিয়ায়। নেটমাধ্যমে ফাঁস হওয়া সেই ছবিতে পরস্পরের দিকে এক নাগাড়ে তাকিয়ে থাকতে দেখা যায় দুজনকে। চোখে চোখ, মুখে হাসি ফুটে আছে। দেখে বোঝার উপায় নেই তাদের ব্রেকআপ হয়ে গিয়েছে।

কার্তিক আরিয়ানের প্রেমচর্চা নতুন নয়। কৃতি শ্যানন থেকে সারা আলি খান, নুসরত ভারুচা, বহু নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে তার। তবে কার্তিক-সারা যে সত্যিই সম্পর্কে ছিলেন তা ফাঁস করে দেন করণ জোহর। সেই নিয়ে হইচই কম হয়নি। ‘লাভ আজ কাল’ ছবির সেটে শুরুর প্রেম কাহিনির স্থায়িত্ব বেশিদিন না হলেও সদ্যই উদয়পুরে জুটিকে একফ্রেমে দেখে হাজারো প্রশ্ন অনুরাগীদের।

অভিনেতার কথায়, ‘আমরা একই সময়ে উদয়পুরে ছিলাম। তাই দেখা হয়ে গিয়েছিল। তখন অনেকেই আমাদের দুজনের ছবি তুলেছিলেন। আমি অবাক হচ্ছি এটা দেখে যে, মাত্র একটা-দুটো ছবিই ভাইরাল হয়েছে’। মজার ছলেই এই জবাব দিলেন কার্তিক।

ফেব্রুয়ারি মাসে মায়ের জন্মদিনের সেলিব্রেশনে উদয়পুরে পৌঁছেছিলেন সারা, সেই সময় ‘শেহজাদা’র প্রচারে সেখানে হাজির ছিলেন কার্তিক। সেই সূত্রেই দেখা দুই সাবেকের। লাভ আজ কাল-এর আনুষ্ঠানিক ঘোষণার অনেক আগে থেকেই কার্তিক-সারার প্রেম সম্পর্কের জল্পনার শুরু বলিউডে। অনস্ক্রিন ডেব্যুর আগে বাবা সাইফের সঙ্গে করণ জোহরের চ্যাট শো কফি উইথ করণ’-এর মঞ্চে এসে সারা নিজে মুখে স্বীকার করেছিলেন কার্তিক তার ক্রাশ।

প্রেম না টিকলেও কার্তিকের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন অভিনেত্রী। অফস্ক্রিনে না হোক অনস্ক্রিনে এই জুটিকে আবারও দেখলে মন্দ হয় না।

সর্বশেষ খবর