Homeখেলাটটেনহ্যাম থেকে কন্তের বিদায়

টটেনহ্যাম থেকে কন্তের বিদায়

নিজেকে সামলে রাখতে পারেননি অ্যান্টনিও কন্তে। ম্যাচ জিততে না পারায় প্রকাশ্যে নিজের ক্লাব ও খেলোয়াড়দেরই সমালোচনা করেছিলেন টটেনহ্যামের ইতালিয়ান এই কোচ। তাতে শেষ পর্যন্ত বিদায় বলতে হলো ক্লাবকে।

রোববার (২৬ মার্চ) সন্ধ্যায় টটেনহ্যামের কোচ কন্তের বিদায়ের কথা জানানো হয়। ক্লাবের পক্ষ থেকে বলা হয়, পারস্পরিক আলোচনার মাধ্যমে তাকে বিদায়ের সিদ্ধান্ত নেয়া হয়েছে। লিগ শেষ করতে দায়িত্ব দেয়া হয়েছে সহকারী কোচ ক্রিস্টিয়ান স্টেলিনির ওপরে। 

টটেনহ্যামের চেয়ারম্যান ড্যানিয়েল লেভি বলেন, ‘প্রিমিয়ার লিগে এখনও ১০ ম্যাচ বাকি রয়েছে। তাতে নিজেদের জায়গা ধরে রাখার সুযোগ এখনও আমাদের হাতেই রয়েছে। এ সময়ে সবাইকে এগিয়ে আসতে হবে।’

এ মুহূর্তে ২৮ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে রয়েছে টটেনহ্যাম। তাদের ঘাড়ে নিশ্বাস ফেলছে ২৬ ম্যাচে ৪৭ পয়েন্ট পাওয়া নিউক্যাসল ইউনাইটেড। ১ পয়েন্ট বেশি নিয়ে টটেনহ্যামের ওপরে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৬১ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানসিটি আর ৬৯ পয়েন্টে শীর্ষে রয়েছে আর্সেনাল।

গত ১৮ মার্চ সাউদাম্পটনের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করে টটেনহ্যাম। ৭৪ মিনিট পর্যন্ত ৩-১ গোলে এগিয়ে থাকার পরও শেষ ষোলো মিনিটে দুই গোল হজম করে পূর্ণ পয়েন্ট হারায় তারা।

এমন ম্যাচ জিততে না পেরে নিজের ক্লাব ও খেলোয়াড়দেরই সমালোচনা করেন কন্তে। আর তার পরিণতি ঘটল বিদায়ের মধ্য দিয়ে।

সর্বশেষ খবর