Homeখেলাঢাকায় পা রেখে কার্টলি অ্যামব্রোস যা বললেন

ঢাকায় পা রেখে কার্টলি অ্যামব্রোস যা বললেন

গর্ডন গ্রিনিজের পর ঢাকায় এলেন আরেক ক্যারিবীয় স্যার কার্টলি অ্যামব্রোস। বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেট বিপিএলে ধারাভাষ্য দিতে এসেছেন কিংবদন্তি এই পেসার। অ্যামব্রোসের ঢাকায় আগমন নিয়ে একটি ভিডিও পোস্ট করা হয়েছে বিসিবির অফিসিয়াল ফেসবুক পেজে। চলমান বিপিএলে আতহার আলি-শামীম আশরাফ চৌধুরীদের সঙ্গী হবেন তিনি। নানা বিতর্কের এই আসরে অ্যামব্রোসের আগমণ যোগ করবে বাড়তি মাত্রা।

বিপিএলে অন্য লিগের মতো সুপারস্টার বিদেশি ক্রিকেটারদের ছড়াছড়ি না থাকায় এবার আশাহত দর্শকরা। অনেকের মতে, বর্ণহীন এক আসর বিপিএল। তবে এখানেই রং ছড়িয়েছেন কার্টলি অ্যামব্রোস। লিগ শুরুর পর হঠাৎ বাংলাদেশে ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি।

অ্যামব্রোসের ঢাকায় আগমন নিয়ে একটি ভিডিও পোস্ট করা হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অফিসিয়াল ফেসবুক পেজে। স্বভাবসুলভ মজার ছলে বাংলাদেশ সফর নিয়ে সেখানে কথা বলেছেন সাবেক ক্যারিবীয় পেসার।

মূলত ধারাভাষ্যের জন্য এখানে এসেছেন অ্যামব্রোস। চলমান বিপিএলে আতহার আলি-শামীম আশরাফ চৌধুরীদের সঙ্গী হবেন তিনি।

বিসিবির সেই ভিডিওতে অ্যামব্রোস বলেন, ‘খুব বেশি দিন হয়নি, ওরা ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়েছিল। আমি ধারাভাষ্য দিয়েছি তখন। ওয়েস্ট ইন্ডিজকে বেশ বাজেভাবে হারিয়েছিল ওরা। বেশকিছু ভালো ক্রিকেটার আছে এখানে। ওরা কেমন করে, দেখতে মুখিয়ে আছি।’

বিপিএলে মোটামুটি নিয়মিত মুখই ছিল উইন্ডিজরা। তবে এবার ক্যারিবীয়দের উপস্থিতি একেবারে কম। সফর বাতিল করেছেন ক্রিস গেইল। নেই আন্দ্রে রাসেল-ডোয়াইন ব্রাভোরা।

বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের সম্পর্ক পুরনো। বেশিদিন আগের কথা নয়, টাইগারদের পেস বোলিং কোচের দায়িত্বে ছিলেন কোর্টনি ওয়ালশ ও ওটিস গিবসন। হেডকোচ হিসেবে ছিলেন গর্ডন গ্রিনিজও। সাবেক এই গুরু একটি বইয়ের মোড়ক উন্মোচনে বছরের শুরুতেই আবারও এসেছেন বাংলাদেশে। গ্রিনিজের পর এবার অ্যামব্রোসের আগমন বাড়তি মাত্রা যোগ করল।

সর্বশেষ খবর