Homeবিনোদনদক্ষিণী ছবিতে অভিষেকেই সেরা হতে চান জাহ্নবী

দক্ষিণী ছবিতে অভিষেকেই সেরা হতে চান জাহ্নবী

বর্তমানে বলিউডের চেয়ে অনেকেই দক্ষিণী সিনেমার দিকে বেশি ঝুঁকে পড়ছেন। এ ঝুঁকে পড়ার প্রবণতা শুধু দর্শকদেরই নয়, রয়েছে বলিউড তারকাদেরও।

বর্তমানে দক্ষিণী সিনেমাতে সবচেয়ে ঈর্ষণীয় পারিশ্রমিক পান রাশমিকা মন্দানা। তবে তার চেয়েও এবার বেশি পারিশ্রমিক পেতে চলেছে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের বরাতে জানা যায়, সম্প্রতি জাহ্নবী একটি দক্ষিণী ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন। যে ছবিতে তার বিপরীতে জুনিয়র এনটিআর এর অভিনয় করার কথা শোনা যাচ্ছে।

এতে জাহ্নবী খুশি হলেও পারিশ্রমিক নিয়ে বিপত্তি ঘটেছে। বলিউডের বাতাসে শোনা যায়, আচমকাই পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন জাহ্নবী।  তার দাবি করা পারিশ্রমিক রাশমিকার পারিশ্রমিকের চেয়েও বেশি।

এমন পারিশ্রমিক দাবি করায় ভারতীয় সংবাদ মাধ্যমে এক সাক্ষাৎকার দেয়ার সময় জাহ্নবীকে প্রশ্ন করা হয়, জুনিয়র এনটিআরের সঙ্গে তিনি কাজ করতে চান কি না?

উত্তরে তিনি বলেছেন, ‘আমি আগেও বলেছি, ওর পারফরম্যান্স ভীষণ পছন্দ করি। উনি বড় মাপের শিল্পী। ওর সঙ্গে কাজ করার খুব ইচ্ছে আমারও। সুযোগের অপেক্ষা করছি।

যে উত্তর থেকে স্পষ্ট হয়ে উঠেছে, সহঅভিনেতা নয়, দক্ষিণী ছবিতে পারিশ্রমিকই মুখ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে শ্রীদেবী কন্যার।

অভিনয়ের শুরু থেকেই নিজের ক্যারিয়ার ও পারিশ্রমিক নিয়ে বেশ সচেতন এই অভিনেত্রী। তার মা অভিনেত্রী শ্রীদেবী বলিউডের পাশাপাশি ছিলেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকাদের তালিকায়। তাই সে ক্রেজ নিজের মধ্যেও প্রতিষ্ঠিত করতে এখন থেকেই উঠে পড়ে লেগেছে বলি অভিনেত্রী স্টারকিড জাহ্নবী কাপুর। 

সর্বশেষ খবর