Homeবিনোদনদুই বছর আগেই আলাদা হয়েছেন মম-শাহীন

দুই বছর আগেই আলাদা হয়েছেন মম-শাহীন

অভিনেত্রী জাকিয়া বারী মম ও নির্মাতা শিহাব শাহীন বিবাহবন্ধনে আবদ্ধ হন ২০১৫ সালে। এবার তারা বিচ্ছেদের খবর দিলেন। আলাদা হয়েছেন আরও ২ বছর আগে।

তারকাদের বিয়ে বা বিচ্ছেদ নিয়ে লুকোচুরি নতুন নয়। অনেক তারকাই যেমন বিয়ে করে লুকিয়ে রেখেছেন বছরের পর বছর অনেকে আবার বিবাহবিচ্ছেদও রেখেছেন লুকিয়ে। এবার সামনে এসেছে অভিনেত্রী ও নির্মাতা মম ও শিহাব শাহীনের বিচ্ছেদের কথা।

জানা গেছে ২০২০ সালের সেপ্টেম্বরে তাদের সংসার ভেঙে যায়। এরপর আজ (২৮ ডিসেম্বর) গণমাধ্যমকে তারা দুজনেই বিবাহবিচ্ছেদের কথাটি নিশ্চিত করে জানান।

বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে বাংলাদেশি গণমাধ্যমকে মম বলেন, ‘শিহাব শাহীন আমাকে ডিভোর্স দিয়েছেন, এটা সত্য। আমাদের বিচ্ছেদ হয়ে গেছে আরও দুই বছর আগে।’ মম আরও বলেন, ‘অনেকে জানেন আবার অনেকে জানেন না। তাই অনেকে আমাকে জিজ্ঞেস করেন, কী অবস্থা আমাদের। আমরা কেমন আছি, সংসার কেমন চলছে। অথচ আমরা সংসার করছি না, এটা বলতেও পারছিলাম না। কিন্তু আমার ভানভণিতা করতে ভালো লাগে না। তাই মনে হচ্ছে, সবাই জানুক আমাদের ডিভোর্স হয়ে গেছে।’

অন্যদিকে নির্মাতা শিহাব শাহীন আলাদাভাবে দেশীয় গণমাধ্যমকে বলেন, ‘আমি আসলে পার্সোনাল লাইফ নিয়ে কথা বলতে চাই না। কাজ নিয়ে ব্যস্ত আছি। কাজ করে যেতে চাই। তবে আমাদের ডিভোর্স হয়ে গেছে।’

উল্লেখ্য, জাকিয়া বারী মম লাক্স–চ্যানেল আই সুপারস্টার নির্বাচিত হয়ে শোবিজে কাজ শুরু করেন। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হিসেবে তৌকীর আহমেদের পরিচালনায় ‘দারুচিনি দ্বীপ’ ছবিতে অভিনয় করে অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

অন্যদিকে শিহাব শাহীন টেলিভিশন নাটক ও চলচ্চিত্র নির্মাতা। তিনি ২০১৫ সালে ছুঁয়ে দিলে মন চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। চলচ্চিত্রের আগে শাহীন মঞ্চনাটক, পথনাটক ও টেলিভিশন নাটক নির্মাণ করেছেন। ২০০১ সালে ঘূর্ণি নাটক পরিচালনার মধ্য দিয়ে তিনি টেলিভিশনে প্রথম কাজ শুরু করেন।

সর্বশেষ খবর