Homeবিনোদনদুবাই মাতাতে যাচ্ছেন তারা

দুবাই মাতাতে যাচ্ছেন তারা

দুবাইয়ের আজমানে বসছে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের দ্বিতীয় আসর। এই আয়োজনে অংশ নিতে মধ্যপ্রাচ্যের শহরটিতে যাচ্ছেন ঢাকাই সিনেমার একঝাঁক তারকা।

দুবাই মাতাতে যাচ্ছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, ঢালিউড সুপারস্টার শাকিব খান, পরীমনি, শরিফুল রাজ, তমা মির্জা, রায়হান রাফি। অনুষ্ঠানে আরও অংশ নেবেন গায়ক কাজল আরিফ, নৃত্যশিল্পী শিবলু। ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের সঞ্চালনায় থাকবেন শান্তা জাহান।

আগামী ১৫ জানুয়ারি বসছে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’র আয়োজন। এতে অংশ নেয়া প্রসঙ্গে শাকিব খান এক ভিডিও বার্তায় বলেন, ‘যারা দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে তাদের সম্মানিত করতে এই আয়োজন।’ আরেক ভিডিও বার্তায় ইলিয়াস কাঞ্চন বলেন, ‘বিশ্ব দরবারে কাজকে তুলে ধরার জন্য ফ্রন্টলাইন ফাইটার্সদের জন্য এটি বিরাট সুযোগ।’

‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের আয়োজক রুবায়েত ফাতেমা তনি, জাহিদ হোসেন ও মালা খন্দকার। প্রবাসে বসবাসরত বাঙালি রেমিটেন্স যোদ্ধাদের নিয়ে আয়োজিত হচ্ছে অনুষ্ঠানটি। প্রবাসের যোদ্ধাদের সম্মানিত করলেই এ আয়োজন বলেই জানান আয়োজকরা।

আয়োজনটি প্রসঙ্গে ‘রিয়েল হিরোস এক্সপো অ্যান্ড কমিউনিকেশনস’র প্রতিষ্ঠাতা মালা খন্দকার জানান, প্রবাসী বাঙালিদের অনুপ্রেরণা দিতেই এই সম্মাননার প্রচলন। অবৈধভাবে টাকা না পাঠিয়ে বা হুন্ডির দারস্থ না হয়ে যারা সরাসরি ব্যাংকের মাধ্যমে দেশে টাকা পাঠাচ্ছেন, যার ফলে বাংলাদেশ সরকার লাভবান হচ্ছে- তেমন মানুষকে দেয়া হবে সম্মাননা। এবার বেশ কয়েকটি ক্যাটাগরিতে রিয়েল হিরো সম্মাননা দেয়া হবে।

সর্বশেষ খবর