Homeখেলানিউক্যাসলের জয়রথ থামাল লিভারপুল

নিউক্যাসলের জয়রথ থামাল লিভারপুল

সাড়ে পাঁচ মাস এবং ১৭ ম্যাচ পর ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যাচ হারল নিউক্যাসল ইউনাইটেড। শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে ঘরের মাঠে লিভারপুলের কাছে ২-০ গোলে হেরেছে হাউইর দল।

চলতি মৌসুমে দারুণ ছন্দে থাকা নিউক্যাসল ইউনাইটেড এদিন ছন্নছাড়া ফুটবল খেলে। অপরদিকে চলতি মৌসুমে ছন্দ ছাড়া ফুটবল উপহার দেয়া লিভারপুল এই ম্যাচে ছিল গোছানো। শুরু থেকেই প্রতিপক্ষকে চাপে রাখে সালাহ-গাকপোরা।

শুরু থেকেই আক্রমণ করে যাওয়া লিভারপুর ম্যাচের ১০ মিনিটেই লিড পেয়ে যায়। ট্রেন্ট-অ্যালেকজ্যান্ডার আর্নল্ডের দারুণ ক্রসে নিজের দক্ষতায় নিয়ন্ত্রণে নিয়ে শট নেন দারউইন নুনেজ। এরপর দ্বিতীয় গোলটি আসে প্রথম গোলের সাত মিনিট পর।

মোহামেদ সালাহর চিপ করে বাড়ানো বল বক্সে ধরে নিচু শটে গোলরক্ষককে পরাস্ত করেন কোডি গাকপো। লিভারপুলে যোগ দেয়ার পর যা গাকপোর দ্বিতীয় গোল। গত সপ্তাহে এভারটনের বিপক্ষেও গোল পেয়েছিলেন এই ডাচ তারকা।

দ্বিতীয় গোলের পাঁচ মিনিট পর আরও বিপদে পরে নিউক্যাসল। সালাহকে আটকাতে গিয়ে ডি-বক্সের বাইরে গিয়ে হাত দিয়ে বল ধরে ফেলেন নিউক্যাসল গোলরক্ষক নিক পোপ। যার কারণে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন এই ইংলিশম্যান।

এরপর পুরো ম্যাচে লিভারপুল তেমন কোনো উল্লেখযোগ্য আক্রমণ করতে পারেনি। ফলে ২-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ক্লপের দল। এই জয়ে টেবিলের আটে উঠে এল লিভারপুল। আর এই হারেও টেবিলের চার নম্বরেই আছে নিউক্যাসল।

সর্বশেষ খবর