Homeখেলানিজের প্রথম গোল পেয়ে কী বলছেন রোনালদো

নিজের প্রথম গোল পেয়ে কী বলছেন রোনালদো

একসময় মনে হচ্ছিল আরেকটি ব্যর্থতার রাত কাটাবেন রোনালদো। তবে যোগ করা সময়ে পেনাল্টি থেকে গোল করে নিজের এবং দলের মান বাঁচান পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী রোনালদো। আর আল নাসরের হয়ে প্রথম গোল পেয়ে বেশ আনন্দ সিআর সেভেন। তা জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) আল-ফাতেহ’র বিপক্ষে লিগ ম্যাচে ২-২ গোলের সমতা নিয়ে মাঠ ছেড়েছে রোনালদোরা। ম্যাচ শুরুর ১২ মিনিটেই পিছিয়ে পড়েছিল আল-নাসর। গোল করে ফাতেহকে লিড এনে দিয়েছিলেন স্প্যানিশ ফরোয়ার্ড ক্রিস্টিয়ান তেলো। পুরো ম্যাচে আক্রমণে আধিপত্য দেখানো নাসর ৪২ মিনিটে তালিসকার গোলে সমতায় ফেরে। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে গোল করতে সহায়তা করেন আইভোরিয়ান লেফট ব্যাক কোনান।

বিরতির পর সোফিয়ানে বেনদেবকার গোলে আবারও পিছিয়ে পড়ে নাসর। ম্যাচের নির্ধারিত সময় পার হলেও তারা আর সমতায় ফিরতে পারেনি। অবশেষে যোগ করা সময়ে দলকে হারের লজ্জা থেকে বাঁচান রোনালদো। পেনাল্টি থেকে সফল স্পটকিকে তিনি সমতায় ফেরান দলকে। আর তার সঙ্গে আল নাসরের হয়ে প্রথম গোলের দেখাও পেয়ে যান পর্তুগিজ তারকা।

দলকে জেতাতে না পারলেও, নিজের প্রথম গোলে বেশ খুশি রোনালদো। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের উচ্ছ্বাস প্রকাশ করে রোনালদো লেখেন, ‘সৌদি লিগে নিজের প্রথম গোল করতে পেরে আনন্দিত। কঠিন ম্যাচে গুরুত্বপূর্ণ এ ড্র পেতে পুরো দলের দারুণ প্রচেষ্টা ছিল।’ রোনালদোর প্রথম গোলে খুশি আল নাসর কোচ রুডি গার্সিয়াও।

জয় না পেলেও, ড্রয়ের ফলে এক পয়েন্ট নিয়ে ফের লিগের শীর্ষস্থান দখলে নেয় আল নাসর। ১৫ ম্যাচে তাদের পয়েন্ট ৩৪। ১৬ ম্যাচে সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দুইয়ে নেমে গেছে আল শাবাব।

সর্বশেষ খবর