Homeশীর্ষ সংবাদনির্মাণাধীন ভবনে মিলল প্রহরীর মরদেহ

নির্মাণাধীন ভবনে মিলল প্রহরীর মরদেহ

কুমিল্লায় নির্মাণাধীন ভবনের আবদুল সালাম নামে এক প্রহরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কুমিল্লায় নির্মাণাধীন ভবনে প্রহরীর মরদেহ দেখতে স্থানীয়দের ভিড়। 

শনিবার সকালে হাউজিং এস্টেট এলাকার ২নং সেকশনে নির্মাণাধীন ১০ তলা ভবনের দ্বিতীয় তলা থেকে ওই প্রহরীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আব্দুস সালাম কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার মমিনগঞ্জ গ্রামের বাসিন্দা। সালাম কুমিল্লা নগরীর হাউজিং এস্টেট এলাকার ২নং সেকশনে পিবিআই অধিদফতরের পিছনে নির্মাণাধীন ১০ তলা ভবনের প্রহরী ছিলেন।

নিহতের ছেলে জাহিদ সময় সংবাদকে জানান, বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় বাবার সঙ্গে মোবাইল ফোনে শেষ কথা হয়। এরপর রাত থেকে বাবা নিখোঁজ ছিলেন। শনিবার (৩১ ডিসেম্বর) সকালে ১০ তলা ভবনের দ্বিতীয় তলায় বাবার (সালাম) মরদেহ পাওয়া গেছে বলে তারা খবর পান।

জাহিদ জানান, গত বুধবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় নূরপুর ভাড়া বাসায় কিছু বখাটে এসে বাবার (ছালাম) কাছ থেকে জোরপূর্বক ৩০০০ টাকা নিয়ে যান। পরে সালাম তার সবকিছু নিয়ে ভাড়া বাসা থেকে নির্মাণাধীন ভবনের নিচতলায় চলে যান। ভবনে আসার পর বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে বাবাকে আর পাওয়া যাচ্ছিল না।

কুমিল্লা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কামরান হোসেন সময় সংবাদকে বলেন, নিহতের মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট দেখে পরবর্তী আইনি পদক্ষেপ নেয়া হবে।

সর্বশেষ খবর