Homeবিনোদননেচে ফুটবল মাঠ মাতালেন অপু বিশ্বাস

নেচে ফুটবল মাঠ মাতালেন অপু বিশ্বাস

জয়পুরহাটে হাজারো দর্শকের উপস্থিতিতে জমজমাট ফুটবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। হাড্ডাহাড্ডি লড়াইয়ে গোল শূন্য ড্র হলেও ট্রাইবেকারে ৪-৩ গোলে পাবনা জেলা দল সিরাজগঞ্জ জেলা দলকে হারায়। এদিকে খেলায় ভিন্ন মাত্রা যোগ করে দেয় চিত্র নায়িকা অপু বিশ্বাসের বিভিন্ন গানের তালে তালে নাচ।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুর থেকেই জয়পুরহাটের কালাই উপজেলার চাকলমুয়া গ্রামের ফুটবল মাঠে জড়ো হতে থাকে হাজার হাজার দর্শক। উপলক্ষ সিরাজগঞ্জ ও পাবনা জেলা দলের মধ্যে জমজমাট ফুটবল খেলা দেখার। খেলা শুরুর পর থেকে নির্ধারিত সময়ে কোনো দলই গোলের দেখা না পেলেও, ট্রাইবেকারে পাবনা জেলা দল ৪-৩ গোলে সিরাজগঞ্জ জেলা দলকে হারিয়ে মাঠ ছাড়ে। দীর্ঘ দিন পর এমন টুর্নামেন্টে খেলতে পেরে এক দিকে যেমন উচ্ছ্বসিত খেলোয়াড়রা, অন্যদিকে দারুন খুশি দর্শকরা।

এদিকে খেলায় ভিন্ন মাত্রা যোগ করে দেয় চলচিত্র নায়িকা অপু বিশ্বাসের উপস্থিতি এবং বিভিন্ন গানের তালে তালে নাচ। চাকলমুয়া জেলা ভিত্তিক ফুটবল টুর্নামেন্টের পরিচালক আবু রায়হান ও সভাপতি মুনসুর রহমান বলেন, দর্শকদের আনন্দ দেয়া এবং যুব সমাজকে মাদকসহ নানাবিধ অপরাধ থেকে মুক্ত রাখতেই এমন আয়োজন।

উল্লেখ্য, চাকলমুয়া যুব সমাজের উদ্যোগে রাজশাহী ও রংপুর বিভাগের মোট ১৬টি জেলা দল নিয়ে ১ জানুয়ারি থেকে এই ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।

জানা গেছে, পহেলা জানুয়ারী থেকে জয়পুরহাটের কালাই উপজেলার পুনট ইউনিয়নের চাকলমুয়া গ্রামের মাঠে জেলা ভিত্তিক ফুটবল খেলা শুরু হয়েছে। গ্রামের যুব সমাজের উদ্যোগে রাজশাহী ও রংপুর বিভাগের মোট ১৬ জেলার দল এই ফুটবল খেলায় অংশগ্রহণ করেছেন।

প্রথম রাউন্ড খেলা শেষ হওয়ার পর কোয়ার্টার ফাইনাল খেলা শুরু হয়েছে। আয়োজকরা খেলার মাঠে দর্শক জমাতে বিভিন্ন পর্যায়ের নায়ক-নায়িকাদের সমাগম ঘটাচ্ছেন।

এরই ধারাবিকতায় মঙ্গলবার বিকেলে চাকলমুয়া ফুটবল খেলার মাঠে আয়োজকরা বগুড়ার মেয়ে হিসেবে চিত্র নায়িকা অপু বিশ্বাসকে উপস্থিত করেন। তার আগমনের কথা শুনে এলাকার কয়েক হাজার ভক্ত দুপুরের পরপরই উপস্থিত হন খেলার মাঠে। অপু বিশ্বাস খেলা শেষে মঞ্চে উঠে নাচে-গানে মাতিয়ে তোলেন তার কয়েক হাজার ভক্তসহ এলাকাবাসীকে।

আয়োজকরা জানান, প্রতি বছর শীত মৌসুমে চাকলমুয়া গ্রামের মাঠে যুব সমাজের উদ্যোগে ফুটবল খেলার আয়োজন করা হয়। অন্য বছরগুলোতে ছোট পরিসরে খেলা হলেও এবার জেলা ভিত্তিক খেলার আয়োজন করা হয়েছে।

খেলার মাঠে নায়িকা অপু বিশ্বাসের উপস্থিত হওয়ার বিষয়ে এলাকায় আগে থেকেই মাইকিং করা হয়। আর সে কারণেই বেলা গড়ার সাথে সাথে চাকলমুয়া ফুটবল খেলার মাঠ অপু বিশ্বাসের ভক্ত, ফুটবলপ্রেমী ও দর্শকদের উপস্থিতিতে জমজমাট হয়ে ওঠে।

সর্বশেষ খবর