Homeজেলাপটুয়াখালীতে নারী কাউন্সিলরের মামলায় বিএনপি নেতা গ্রেফতার

পটুয়াখালীতে নারী কাউন্সিলরের মামলায় বিএনপি নেতা গ্রেফতার

পটুয়াখালীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর ও নারী কাউন্সিরের শ্লীলতাহানির অভিযোগে স্থানীয় বিএনপি নেতা মনিরুল ইসলাম সুজন বেপারীকে (৪৭) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৭ জানুয়ারি) দিবাগত রাতে শহরের পিডিএস মাঠ সংলগ্ন নিজ বাসা থেকে থাকে গ্রেফতার করা হয়। রোববার (৮ জানুয়ারি) আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতার সুজন পটুয়াখালী পৌর এলাকার মৃত বজলুল হক ফকু বেপারীর ছেলে। তিনি ৭নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

এর আগে গত মঙ্গলবার (৩ জানুয়ারি) সুজনের বিরুদ্ধে সদর থানায় মামলা করেন পটুয়াখালী পৌরসভার ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর এবং পৌর আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা নাজিরা ইসলাম রিয়া।

মামলার অভিযোগে তিনি বলেন, নতুন বছরের শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দিয়ে শুভেচ্ছাবাণীর বেশকিছু ব্যানার টানান নারী কাউন্সিলর নাজিরা ইসলাম রিয়া। পৌর এলাকার ৭নং ওয়ার্ডের শশ্মানের সামনে টানানো তার কিছু ব্যানার ভাঙচুর ও কুপিয়ে বিনষ্ট করেন মনিরুল ইসলাম সুজন। এ ঘটনার প্রতিবাদ করতে গেলে সুজন ও নাসির তালুকদার নামে আরেক ব্যক্তি তার শ্লীলতাহানির চেষ্টা করেন।

মামলায় নাসির তালুকদারকেও বিবাদী করা হয়েছে।

এ বিষয়ে পটুয়াখালী সদর থানার এসআই হিরন মোল্লা জানান, বেশ কয়েকটি অভিযোগে সুজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর