Homeবিনোদনপাঠানের নিন্দা করায় খুনের হুমকি পাচ্ছেন বিবেক অগ্নিহোত্রী!

পাঠানের নিন্দা করায় খুনের হুমকি পাচ্ছেন বিবেক অগ্নিহোত্রী!

দ্য কাশ্মীর ফাইলস সিনেমা মুক্তি পেয়েছিল গত বছরের শুরুর দিকে। আর সেই ছবির পর থেকেই বছরভর খবরে আছেন বিবেক অগ্নিহোত্রী।

শুধু খবর বললে ভুল হবে, বিতর্কই বলা চলে। একাধিক সময়ে বলিউড থেকে শুরু করে দেশের নানা ইস্যু নিয়ে মুখ খুলেছেন। তার দাবি, কাশ্মীর ফাইলস বানানোর পর থেকেই তাকে মৃত্যুর হুমকি দেয়া হচ্ছে। খবর হিন্দুস্তান টাইমসের।

সম্প্রতি বলিউড বাদশাহ শাহরুখ খান ও অভিনেত্রী দিপীকা পাড়ুকোনের ‘পাঠান’ সিনেমা নিয়ে মুখ খোলেন বিবেক। একটি মেয়ের ভিডিও শেয়ার করেছিলেন তিনি। যে ভিডিওতে দাবি করা হয়, পাঠানের গানের নাচ ‘অশ্লীল’। এই ধরনের ভিডিওর কারণে ‘ধর্ষিত ও লাঞ্ছিত হয় সাধারণ মেয়েরা’।

ওই ভিডিও শেয়ার করে বিবেক লিখেছিলেন, ‘সতর্কতা: বলিউডের বিরুদ্ধে আপনি যদি ধর্মনিরপেক্ষ হন তবে এটি দেখবেন না।’ তবে নেট-নাগরিকদের একটা অংশ বিবেকের এই টুইট দেখে তাকে ‘ভণ্ড’ বলতে শুরু করেন।

একাংশ আবার ২০১২ সালে বিবেকের বানানো ইরোটিক থ্রিলার ‘হেট স্টোরি’র কথাও মনে করিয়ে দেন তাকে। আর এসবের মাঝেই বিবেক দাবি করেন, শাহরুখ ভক্তদের পক্ষ থেকে তাকে হত্যার হুমকি দিয়ে বার্তা পাঠানো হচ্ছে।

‘শাহরুখ ফ্যান ক্লাব’ নামে একটি ফ্যানপেজের পক্ষ থেকে পাঠানো সংক্ষিপ্ত বার্তার স্ক্রিনশট শেয়ার করে বিবেক লিখেছেন, ‘বাদশা ঠিকই বলেছেন। সামাজিক যোগাযোগমাধ্যম নেতিবাচকতায় ভরা।’ ইনবক্সের সেই বার্তায় লেখা হয়েছে, ‘খুঁজছি তোকে। ঘরের মধ্যে ঢুকে মাথা উড়িয়ে দিয়ে আসব।’

বিবেকের এই টুইট নিমেষে ভাইরাল হয়। এমন পরিস্থিতিতে অনেকেই তাকে সাবধানে থাকার ও থানায় গিয়ে পুলিশের কাছে এফআইআর করার পরামর্শ দিয়েছেন। ২৫ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে শাহরুখের বিতর্কিত সিনেমা ‘পাঠান’। সিনেমাটি নিয়ে বিশেষ করে ‘বেশরম রং’ শিরোণামের একটি গান নিয়ে জোর বিতর্ক চলছে।

সর্বশেষ খবর