Homeবিনোদন‘পাঠান’ সিনেমা নিয়ে ধোঁয়াশা মন্তব্য কঙ্গনার!

‘পাঠান’ সিনেমা নিয়ে ধোঁয়াশা মন্তব্য কঙ্গনার!

বেশ কয়েকদিন হলো নিজের টুইটার অ্যাকাউন্ট ফিরে পেয়েছেন বলি অভিনেত্রী কঙ্গনা রানাউত। এরপরই বিতর্কিত মন্তব্য করে চিরচেনা ছন্দে ফিরে এসেছেন এই অভিনেত্রী। এবার মন্তব্য করেছেন সদ্য মুক্তি পাওয়া বলিউড সিনেমা ‘পাঠান’ নিয়ে।প্রথম দিকে সিনেমাটি না দেখে কঙ্গনা মন্তব্য করেছিলেন, ছবিটি নিয়ে অহেতুক মাতামাতি হচ্ছে। বক্স অফিসে কত আয় হল তা দিয়ে ছবির গুণাগুণ বিচার হচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রকাশিত তথ্য বলছে, শাহরুখ অভিনীত ‘পাঠান’ সিনেমা দেখার পর কঙ্গনা বলেছেন, ‘দেশবাসীর মনোযোগ আকর্ষণ করে ভালোবাসা পেয়েছে পাঠান।’

কঙ্গনার এই মন্তব্যে এক নেটিজেন পালটা মন্তব্য করে কঙ্গনার  ‘ধকড়’ সিনেমার কথা মনে করিয়ে দেয়। যে ছবি আয়ের দিক থেকে ব্যর্থ হয়েছে। এদিক বিবেচনা করে কঙ্গনাও সে নেটিজেনের পাল্টা উত্তর দিয়ে লিখেন, আয়ের দিক দিয়ে গত দশ বছরে শাহরুখের প্রথম সফল ছবি ‘পাঠান’। আমরাও তার থেকে অনুপ্রেরণা পেলাম।

এদিকে শাহরুখের বন্ধু প্রযোজক করণ জোহর ‘পাঠান’ সিনেমার সাফল্যে টুইটারে লিখেছেন, ভালোবাসার জয় সবর্দা ঘৃণার ওপরে হতেই বাধ্য।

করণের এ টুইটে পালটা প্রশ্ন ছুড়ে দিয়েছেন কুইনখ্যত কঙ্গনা। কার ঘৃণা আর কার ভালোবাসা এখানে জয়ী হয়েছে? 
করণের এমন মন্তব্যে এ প্রশ্ন তোলেন কঙ্গনা। এরপর কঙ্গনা বলেন, যে ভারতবাসী ঘৃণা দেখিয়েছে, সে ভারতবাসীই হলে গিয়ে ছবি দেখেছে।

‘পাঠান’ সিনেমায় শত্রু দেশ পাকিস্তান এবং পাক গুপ্তচর সংস্থার ইতিবাচক দিক তুলে ধরা হয়েছে। ঘৃণার ওপরে গিয়ে ভারতের এই চেতনাই মহান করে তোলে। তাই ‘পাঠান’ সিনেমার নাম  ‘ইন্ডিয়ান পাঠান’ হওয়া উচিত বলেও মন্তব্য করেন এই অভিনেত্রী।

সর্বশেষ খবর