Homeজেলাপিরোজপুরে বাসের ধাক্কায় গৃহবধূ নিহত, স্বামী-সন্তান হাসপাতালে

পিরোজপুরে বাসের ধাক্কায় গৃহবধূ নিহত, স্বামী-সন্তান হাসপাতালে

পিরোজপুরের সদর উপজেলায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের এক নারী আরোহী নিহত হয়েছেন এবং নিহতের স্বামী ও সন্তান আহত হয়েছেন।

রোববার (১৯ মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার কদমতলা ইউনিয়নের পিরোজপুর-নাজিরপুর-ঢাকা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাজমিন বেগম (৩০) নাজিরপুর উপজেলার বুনিচাকাঠী গ্রামের আলমগীর মোল্লার স্ত্রী এবং পিরোজপুর পৌরসভার ১নং ওয়ার্ডের ব্রাহ্মণকাঠী এলাকার ইলিয়াস দরানীর মেয়ে।

পিরোজপুর পৌরসভার ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. একরাম হোসেন জানান, পৌরসভার ব্রাহ্মণকাঠী এলাকায় চাচির দাফনের পরে স্বামীর সঙ্গে মোটরসাইকলেযোগে সন্তানকে নিয়ে নাজিরপুরের বুইচাকাঠী গ্রামে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন নাজমিন বেগম। সকাল ১০টার দিকে কদমতলা এলাকায়  পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাস তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে গাড়ি থেকে ছিটকে পড়েন নাজমিন। পরে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। এ সময় মোটরসাইকেলে থাকা নাজমিনের ৩ বছরের শিশু সুমাইয়া ও স্বামী আলমগীর মোল্লা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসে।

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. মো. রমজান জানান, গৃহবধূ নাজমিনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। আহত সুমাইয়া ও আলমগীরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সর্বশেষ খবর