Homeবিনোদনপেশা বদল করতে চেয়েছিলেন শাহরুখ খান

পেশা বদল করতে চেয়েছিলেন শাহরুখ খান

বিরতি ভেঙেছেন শাহরুখ খান। অবশেষে ২০২৩-এ রুপালি পর্দায় ‘পাঠান’ দিয়ে কামব্যাক করে পুষিয়ে দিয়েছেন চার বছরের বিরতি।

সিনেমা মুক্তির পরে, ‘পাঠান’এর সাফল্যের পরে মহাসমারোহে প্রযোজনা সংস্থার পক্ষ থেকে আয়োজন করা হয়েছিল এক সংবাদ সম্মেলনের। সেখানেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে, মজায়, খুনসুটিতে মেতে উঠেছিল ‘পাঠান’ টিম।

এই অনুষ্ঠানে এসে শাহরুখ তার প্রিয় দীপিকার জন্য আখোমে তেরি আজাবসি আদায় হ্যায় গান করেছেন। যে গানের সুরে দর্শকরা প্রথম বড়পর্দায় দেখেছিল শাহরুখ-দীপিকার রোমান্স। 

এ ছাড়াও বলিউড কিং সাক্ষাৎকারে বলেন, পর পর সিনেমা ফ্লপের পর নাকি পেশা বদল করতে চেয়েছিলেন। সে জন্য নাকি রান্না শিখেছেন। ইতালিয়ান খাবারের ব্যবসা করতে চেয়েছিলেন।

আরও বলেছেন তিনিও ভেঙে পড়েন, মন খারাপ  ও হয়। সৃষ্টিকর্তা তাকে একটা বারান্দা দিয়েছেন, দুঃখের সময়েও বারান্দায় যান , আনন্দের সময়েও যান । দর্শকরা তাকে সবসময় ভালোবাসা দিয়েছে। সিনেমা হিট বা ফ্লপ যাই হোক তারা শাহরুখকে ভালোবাসা দিতে কার্পণ্য করেননি।  অনুরাগীরা এই ৪ দিন গত ৪ বছরকে ভুলিয়েছে।

একপর্যায়ে শাহরুখ বলেছেন ‘জিরো’ সিনেমার ব্যর্থতার পর তাকে আবার রাজার আসনে বসানোর জন্য দর্শক তথা অনুরাগীদের প্রতি কৃতজ্ঞ ।

২৬০ কোটি রুপি ব্যয়ে নির্মিত হয়েছে ‘পাঠান’ সিনেমা। ভারতের সাড়ে ৫ হাজার পর্দা ও বিদেশের আড়াই হাজার পর্দায় দেখানো হচ্ছে ‘পাঠান’। বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, ষষ্ঠ দিন পর্যন্ত শুধু ভারতে পাঠান আয় করেছে ৩৬৫ কোটি ৭৩ লাখ রুপি। বিদেশে আয় করেছে ২০৬ কোটি ৭৮ লাখ রুপি। যার মোট আয় দাঁড়িয়েছে ৫৭২ কোটি ৫১ লাখ রুপি। বাংলাদেশি মুদ্রায় ৭৪৫ কোটি ৬৬ লাখের বেশি।

সর্বশেষ খবর