Homeজেলাপৈত্রিক সম্পত্তির জেরে ছোট ভাইয়ের হাতে রক্তাক্ত জখম বড় ভাই

পৈত্রিক সম্পত্তির জেরে ছোট ভাইয়ের হাতে রক্তাক্ত জখম বড় ভাই

এরশাদ হোসেন রনি, মোংলা প্রতিনিধি।।
 
মোংলা উপজেলায় জমিসংক্রান্ত বিরোধের জেরে দুই ভাইয়ের পরিবারের সদস্যদের মধ্যে সংঘর্ষে একজন আহত হয়েছেন। গত বুধবার (৪ জানুয়ারি) আনুমানিক সকাল ৮টার দিকে উপজেলার সুন্দরবন ইউনিয়নের বৈদ্যমারীর আগলাদিয়া গ্রামে এই ঘটনা ঘটে।
 
আহত আঃ মালেক হাওলাদার (৪২) সুন্দরবন ইউনিয়নের বৈদ্যমারীর আগলাদিয়া গ্রামের আঃ রশিদ হাওলাদারের ছেলে। তিনি এতদিন মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন। এবিষয় তিনি মোংলা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
 
থানার অভিযোগ সূত্রে যানা জায়, দীর্ঘদিন পৈত্রিক সম্পত্তি বন্টন নিয়ে বিরোধ ও মনমালিন্য চলছিল ভাই আঃ রাজ্জাক হাওলাদার (৩৮), মোঃ আমজেদ হাওলাদার (৫০), ভাবী মোসাঃ জাহানুর বেগম (৩০) ও ভাগ্নি মোসাঃ পারুল বেগমের মধ্যে। এর আগেও তার স্ত্রীকে মারপিটসহ ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছিলো। এই বিরোধের জের ধরে তুচ্ছ বিষয় নিয়ে আঃ মালেক হাওলাদার ও আঃ রাজ্জাক হাওলাদারের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে পরিবারের সদস্যরা সংঘর্ষে জড়িয়ে পড়েন।
 
আঃ মালেক হাওলাদার বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে আমি সরে গেলে লাঠির বাড়ি আমার ডান চোঁখের নিচে লাগে। ডাকচিৎকারে আশ পাশের লোকজন আগাইয়া আসলে তারা বিভিন্ন রকম ভয়ভীতি ও খুন জখম করার হুমকি দিয়ে চলে যায়।
 
এ বিষয়ে অভিযুক্ত আঃ রাজ্জাক হাওলাদারের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি মা- বাবার সাথে একসাথে থাকি। গাছ কাটাকে কেন্দ্র করে আমি তাকে মারতে গেলে বাড়িটা তার ছেলের গায়ে লাগে।
 
এ বিষয়ে স্থানিয় ইউপি সদস্য আঃ সালাম ফকির বলেন, দুই ভায়ের মধ্যে মারামারির অভিযোগ নিয়ে আঃ মালেক হাওলাদার আমার কাছে আসছিলো। কি নিয়ে মারপিট হইছে তা আমি জানিনা।
 
এ বিষয়ে মোংলা থানায় দায়িত্বরত (ডিউটি অফিসার) কর্মকর্তা এস আই ইমানুর বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর