Homeখেলাপ্রিমিয়ার লিগে ক্লাব খুঁজছেন নেইমার

প্রিমিয়ার লিগে ক্লাব খুঁজছেন নেইমার

পিএসজির জার্সিতে চলতি মৌসুমই হচ্ছে নেইমারের শেষ অধ্যায়। ফরাসি সংবাদমাধ্যমের দাবি, ইতোমধ্যে ক্লাব খোঁজা শুরু করে দিয়েছেন নেইমারের এজেন্ট। বেশকিছু ইংলিশ ক্লাবের সঙ্গে নাকি আলোচনাও হয়েছে। তাকে পেতে আগ্রহ দেখিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড, আর্সেনাল, নিউক্যাসেলের মতো শীর্ষস্থানীয় ক্লাবগুলো। তবে জানা গেছে, শেষ পর্যন্ত চেলসি হতে পারে নেইমারের পরবর্তী গন্তব্য।

পিএসজি ছাড়ছেন নেইমার। এটি নতুন কোনো খবর নয়। ইউরোপীয় গণমাধ্যমজুড়ে এ খবর ভেসে বেড়াচ্ছে বহুদিন ধরেই। প্রায় এক বছর আগে থেকেই গুঞ্জন শোনা যাচ্ছে খুব শিগগিরই ব্রাজিলিয়ান তারকার সঙ্গে সম্পর্কের ইতি টানতে যাচ্ছে পিএসজি। অন্যদিকে, এমবাপ্পের সঙ্গে নেইমারের দ্বন্দ্বের বিষয়টি তো আছেই!

তবে নেইমার-এমবাপ্পে দ্বন্দ্ব কিংবা ব্রাজিলিয়ান তারকার পিএসজি ছাড়ার খবরটি নতুন না হলেও বিভিন্ন গণমাধ্যমে নেইমারের দলবদল নিয়ে ওঠে এসেছে নতুন তথ্য। আর তা হলো, গ্রীষ্মেই নাকি প্যারিস ছেড়ে ইংল্যান্ডে পাড়ি জমানোর প্রস্তুতি নিচ্ছেন নেইমার। শোনা যাচ্ছে, এরই মধ্যে একাধিক শীর্ষস্থানীয় ইংলিশ ক্লাবকে নাকি নিজের আগ্রহের কথাও জানিয়েছেন ব্রাজিলিয়ান তারকা।

সংবাদমাধ্যমগুলো দাবি করেছে, ম্যানচেস্টার সিটি, লিভারপুল ছাড়াও চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড ও নিউক্যাসল ইউনাইটেডের সঙ্গে এরই মধ্যে নেইমারের প্রতিনিধিরা যোগাযোগ শুরু করেছে। এ ছাড়া শোনা যাচ্ছে, চেলসির নতুন স্বত্বাধিকারী টড বোয়েলির সঙ্গে পিএসজি মালিক নাসের আল খেলাইফি যে সাম্প্রতিক বৈঠক করেছেন সেখানেও নাকি নেইমারকে নিয়ে আলোচনা হয়েছে। ধারণা করা হচ্ছে, শেষপর্যন্ত এ আলোচনা সফলতার মুখ দেখলে আগামী গ্রীষ্মেই ব্লুদের হয়ে মাঠে দেখা যেতে পারে ব্রাজিলিয়ান সেনসেশনকে।

পিএসজির সঙ্গে অবশ্য ২০২৫ মৌসুম পর্যন্ত চুক্তি আছে নেইমারের। চলতি মৌসুমেও ভালোই যাচ্ছে তার দিনকাল। ২৮ ম্যাচে ১৭ গোল করার পাশাপাশি এই তারকা স্ট্রাইকারের অ্যাসিস্ট আছে ১৬টি।

সর্বশেষ খবর