Homeজেলাফুলবাড়ীতে গলায় ফাঁস দিয়ে এক সন্তানের জননীর আত্মহত্যা

ফুলবাড়ীতে গলায় ফাঁস দিয়ে এক সন্তানের জননীর আত্মহত্যা

জাকা‌রিয়া শেখ, ফুলবাড়ী ,কুড়িগ্রাম প্রতিনিধি।।
 
কুড়িগ্রামের ফুলবাড়ীতে গলায় ফাঁস দিয়ে মিম আক্তার নামের এক সন্তানের জননী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের তালুক শিমুলবাড়ী কবিরাজ টারী এলাকায়। আত্ম হননকারী ওই নারী ওই এলাকার রিপন মিয়ার স্ত্রী।
 
জানাগেছে, সাড়ে তিন বছর আগে রিপন মিয়ার সাথে মিম আক্তারের প্রেমের সম্পর্ক করে বিয়ে হয়। তাদের ঘর আলো করে একটি পুত্র সন্তানের জন্ম হয়। কিন্তু মিম আক্তার জেদি হওয়ায় প্রায় সময় যেকোনো বিষয়ে জেদ ধরত। এর আগেও দুইবার মিম আক্তার গলায় ফাঁস দেয়ার চেষ্টা করেছিল। বুধবার দিবাগত রাত্রে মিম আক্তার বাপের বাড়ি যাওয়ার কথা জানালে মিম আক্তারের শাশুড়ি কয়েকদিন পর যাওয়ার কথা বলে । রাতে স্বামী-স্ত্রী খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। স্বামী ও সন্তান ঘুমিয়ে পড়লে মিম ঘরের ধরনার সাথে রশি লাগিয়ে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করে। মিমের স্বামী কাফেলার মাইক ভাড়া দিয়েছে। মাইক নষ্ট হয়ে যাওয়ায় রাত অনুমান ০৩.৩০ ঘটিকায়   রিপন মিয়াকে কাফেলার দুইজন ছেলে  ডাক দেওয়ার জন্য আসে। রিপনকে ডাক দিলে রিপন ঘুম থেকে ওঠে দেখে তার স্ত্রী গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে।
 
এব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান জানান,এ ঘটনায়  একটি  ইউডি মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রামে পাঠানো হয়েছে। 

সর্বশেষ খবর