Homeআন্তর্জাতিকবক্তব্যে বাধা: শিগগির আপনাদের খাবার দেয়া হবে বললেন শাহবাজ

বক্তব্যে বাধা: শিগগির আপনাদের খাবার দেয়া হবে বললেন শাহবাজ

পাকিস্তানে খাইবার পাখতুনখাওয়ায় এক জনসভায় সোমবার (২৬ ডিসেম্বর) বক্তব্য রাখছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। সেখানে দর্শক কাতারে থাকা কয়েকজন বারবার কথা বলে বক্তব্যে বাধা সৃষ্টি করছিলেন। তাদের শান্ত করতেই শাহবাজ বক্তব্যের মাঝেই বলে ওঠেন, ‘চিন্তা করবেন না, শিগগির আপনাদের খাবার দেয়া হবে।’

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন অনুসারে, সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিও থেকে দেখা গেছে, খাইবার পাখতুনখাওয়ায় একটি উন্নয়ন প্রকল্প নিয়ে আয়োজিত একটি অনুষ্ঠানে বক্তব্য রাখছিলেন। সেখানে পেছনের সারিতে থাকা কয়েকজন শ্রোতা বারবার কথা বলে বক্তব্যে বাধার সৃষ্টি করছিলেন। তাদের শান্ত করতেই শাহবাজ শরিফ ওই মন্তব্য করেন। 

ভিডিও থেকে আরও দেখা যায়, একাধিক লোক বারবার উঠে দাঁড়িয়ে শোরগোল ‍সৃষ্টি করছিলেন। এ সময় পাকিস্তানের প্রধানমন্ত্রী বলেন, ‘দয়া করে আপনারা বসে পড়ুন, শিগগিরই আপনাদের খাবার দেয়া হবে।’ এরপর মৃদু হেসে শাহবাজ শরিফ আবারও তার বক্তব্য শুরু করেন।

ভিডিওটি সবার আগে প্রকাশ করে পিটিভি নিউজ। পরে অন্যান্য সংবাদ ও সম্প্রচারমাধ্যমগুলো ভিডিও প্রচার করলে তা দ্রুতই ভাইরাল হয়ে যায়। এদিন শাহবাজ শরিফ খাইবার পাখতুনখাওয়ায় বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। 

সর্বশেষ খবর