Homeজেলাবন্ধুর বাড়ি বেড়াতে গিয়ে এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

বন্ধুর বাড়ি বেড়াতে গিয়ে এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

মুন্সীগঞ্জ সদর উপজেলায় বন্ধুর বাড়ি বেড়াতে গিয়ে এক এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ জানুয়ারি) রাত ৮টার দিকে গুরুতর অবস্থায়  ঢাকায় নেয়ার পথে ওই ছাত্রীর মৃত্যু হয়।

তবে নিহতের স্বজনদের দাবি এটি হত্যাকাণ্ড। এ ঘটনায় নিহতের বন্ধু বিজয় পলাতক রয়েছে।

নিহত ওই ছাত্রীর নাম জেসি মাহমুদ। সে শহরের আলবার্ট ভিক্টোরিয়া যতীন্দ্র মোহন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও সদর উপজেলার কেওয়ার এলাকার সেলিমের মেয়ে। সে মায়ের সঙ্গে শহরের কোটগাঁও এলাকার ভাড়া বাসায় থাকত।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে জেসি মাহমুদ কোর্টগাঁওয়ে বন্ধু বিজয় রহমানের বাসায় বেড়াতে যায়। এর পর সন্ধ্যায় জেসিকে গুরুতর অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায় বিজয়। এ সময় জেসির ভাইকে ফোন করে হাসপাতালে ডেকে এনে পালিয়ে যায় বিজয়। পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেয়ার পথে রাত ৮টার দিকে মারা যায় জেসি। পরে জেসির মরদেহ আবারও মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান স্বজনরা।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শৈবাল বসাক বলেন, সন্ধ্যায় ওই কিশোরীকে হাসপাতালে নিয়ে আসে একটি ছেলে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় স্থানাস্তর করা হয়। পরে রাত ৮টার দিকে আবারও মৃত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়।

মুন্সীগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল হাসান বলেন, ‘হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করেছি। আইনগত কার্যক্রম ও তদন্ত চলছে। তবে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত বিজয়ের মা ও বাবাকে আটক করা হয়েছে।’

সর্বশেষ খবর