Homeবিনোদনবাইফা অ্যাওয়ার্ড পেলেন আকলিমা খান

বাইফা অ্যাওয়ার্ড পেলেন আকলিমা খান

মেকআপ ও নান্দনিক গ্ল্যামারের জন্য দেশে খ্যাতি পেয়েছেন আকলিমা খান। বিদ্যা সিনহা মিম, কেয়া পায়েল, তানজিন তিশা, পারসা ইভানা, শবনম ফারিয়া, দীঘিসহ দেশের জনপ্রিয় শিল্পীদের সাজিয়েছেন তিনি।

২০২০ সালে কলকাতায় মর্যাদাপূর্ণ মহাত্মা গান্ধী পুরস্কারসহ বেশ কয়েকটি পদক ও সম্মাননা অর্জন করেছেন। এ ছাড়া সেরা চুলের স্টাইলিস্ট হিসেবে মুম্বাইয়ে প্রখ্যাত অভিনেত্রী মাধুরী দীক্ষিতের হাত থেকে অ্যাওয়ার্ড নিয়েছেন তিনি। আর এবার বেস্ট মেকআপ আর্টিস্ট অ্যান্ড হেয়ার স্টাইলিস্ট হিসেবে ‘বাইফা অ্যাওয়ার্ড ২০২৩’ পেলেন আকলিমা।

শনিবার (৪ মার্চ) রাতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফিল্ম (বাইফা) অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। অনুষ্ঠান উদ্বোধন করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু।

মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ কে এম জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সংসদ সদস্য (এমপি) ও সংগীতশিল্পী মমতাজ বেগম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বাইফার প্রতিষ্ঠাতা শাহরিয়ার স্বপন।

অনুষ্ঠানে আকলিমা খান ছাড়াও সংগীতশিল্পী মমতাজ বেগম, পরীমণি, শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম, মেহজাবীন চৌধুরী, আজমেরী হক বাঁধন, জিয়াউল ফারুক অপূর্ব, প্রার্থনা ফারদিন দীঘি, নাদিয়া-নাঈম দম্পতি, গৌতম সাহাসহ অনেকে পুরস্কার পান।

সর্বশেষ খবর