Homeবিনোদনবাগদান সারলেন শাহরুখ কন্যা 'অঞ্জলি'

বাগদান সারলেন শাহরুখ কন্যা ‘অঞ্জলি’

করণ জোহরের ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে শাহরুখ খানের মেয়ের চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন অভিনেত্রী সানা সৈয়দ। ছোট্ট ‘অঞ্জলি’ চরিত্রে অভিনয় করা সানা অনস্ক্রিনে রাহুল-অঞ্জলির প্রেম ফিরিয়ে দিয়েছিল। যার দুষ্টু-মিষ্টি স্বভাবে মজেছিল দর্শক হৃদয়, সেই ছোট্ট অঞ্জলি গত দুদশকে অনেকটাই বড় হয়ে গেছে। সেই ছোট্ট অঞ্জলি হলেন এখনকার অভিনেত্রী সানা সৈয়দ।

এবার নিজের জীবনে ‘রাহুল’-এর সঙ্গে এনগেজমেন্ট সারলেন অভিনেত্রী সানা। লস অ্যাঞ্জেলেসে প্রেমিক সাবা ওয়াগনারের সঙ্গে আংটি বদল করলেন অভিনেত্রী। কালো পোশাকে দুজনকেই দুর্দান্ত মানিয়েছে।

প্রথা মেনে হাঁটু গেড়ে বসে সানাকে বিয়ের প্রস্তাব দেন তার প্রেমিক, সাবা। আংটি পরে সেই প্রস্তাবে সম্মতি জানালেন সানা। সে মুহূর্তের ভিডিও ইনস্টাগ্রামে তুলে ধরেছেন সানা সৈয়দ, আর ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘টেইলর সুইফট’-এর ‘লাভ স্টোরি’ গানটি।

সানার ছেলেবেলার সহকর্মী পারজান দস্তুর থেকে মুক্তি মোহন- নতুন জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন সকলেই। জীবনের নতুন ইনিংসের জন্য সানাকে শুভ কামনায় ভরিয়ে দিয়েছেন শুভাকাঙ্ক্ষীরা। সানার প্রেমিক পেশায় সাউন্ড ইঞ্জিনিয়ার। সদ্য়ই প্রেম সফরের এক বছর পূর্ণ করেছেন তারা।

নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে কোনদিনই লুকোচুরি করেননি সানা। প্রেম নিয়ে বরাবরই খোলামেলা তিনি। সবার সঙ্গে প্রায়শই প্রেমে মাখা ছবি শেয়ার করে থাকেন তিনি।

সানার জন্ম ১৯৮৮ সালের ২২ সেপ্টেম্বর, ইংল্যান্ডের লিডসে। ১০-এর গণ্ডি পার করার আগেই করণ জোহরের ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে শাহরুখ খানের মেয়ের চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। এরপর ‘বাদল’ এবং ‘হার দিল যো প্যায়ার কারে গা’ ছবিতেও শিশুশিল্পী হিসেবে কাজ করেছিলেন সানা। তারপর নিয়েছেন লম্বা বিরতি।

করণ জোহরের হাত ধরেই রূপালি পর্দায় কামব্যাক করেন সানা। ২০১২ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে দেখা মিলেছিল যুবতী সানার। এরপর ‘ফাগলি’ ছবিতেও কাজ করেন তিনি। ‘খাতরোকে খিলাড়ি’, ‘ঝলক দিখলা জা’, ‘খতরা  খতরা’-র মতো রিয়ালিটি শো-এর মঞ্চেও দেখা মিলেছে সানার।

সর্বশেষ খবর