Homeআন্তর্জাতিকবান্ধবীর সঙ্গে ঝগড়া, ৪০ লাখ টাকার গাড়িতে আগুন দিলেন চিকিৎসক

বান্ধবীর সঙ্গে ঝগড়া, ৪০ লাখ টাকার গাড়িতে আগুন দিলেন চিকিৎসক

ভারতের তামিলনাড়ুর কাঞ্চিপুরমে বান্ধবীর সঙ্গে ঝগড়া করে নিজের ৪০ লাখ টাকার গাড়িতে আগুন দিয়েছেন একজন চিকিৎসক।

সংবাদমাধ্যমের বরাতে জানা যায়, ওই চিকিৎসকের নাম কবিন। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বান্ধবীর সঙ্গে গাড়িতে চেপে বেরিয়েছিলেন তিনি। পথে দুজনের কথা কাটাকাটি থেকে হয় ঝগড়া। এরপরই রেগে গিয়ে নিজের মার্সিডিজ গাড়িতে আগুন দেন তিনি।

ওই চিকিৎসকের বাড়ি তামিলনাড়ুর ধর্মপুরীতে। ঘটনার পর পুলিশ তাকে গ্রেফতার করে। পরে যদিও জামিন পেয়ে যান তিনি। গত বছর একটি বেসরকারি কলেজ থেকে ডাক্তারি পাস করেছেন ২৮ বছরের কবিন। এখন কাঞ্চিপুরমে ‘প্র্যাকটিস’ করছেন। ওই কলেজে এখনও পড়াশোনা করছেন তার বান্ধবী।

জানা যায়, গত বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বান্ধবীর সঙ্গে কাঞ্চিপুরমের আশপাশে গাড়ি নিয়ে বেড়াচ্ছিলেন তারা। পথিমধ্যে রাজাকুলাম গ্রামের কাছে গাড়ি থামান তারা। শুরু হয় ঝগড়া।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাগের মাথায় গাড়ি থেকে নেমে যান কবিন। তার পর গাড়ির জ্বালানির ট্যাংক থেকে তেল বের করে খালি বোতলে নেন। সেই তেল গাড়িতে ঢেলে আগুন জ্বালিয়ে দেন তিনি। এ সময় তার বান্ধবী অনেকবার বাধা দেয়ার চেষ্টা করেন। যদিও তাতে লাভ হয়নি। কয়েকজন পথচারী গাড়িটিকে পুড়তে দেখে দমকল কর্মীদের খবর দেন।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দমকল বাহিনী। প্রায় এক ঘণ্টার চেষ্টায় গাড়ির আগুন নেভানো হয়। যদিও ততক্ষণে গাড়িটি পুড়ে ছাই হয়ে গিয়েছিল। এ নিয়ে কবিনের বিরুদ্ধে এফআইআর করেছে কাঞ্চিপুরমের পুলিশ। গ্রেফতার হওয়ার পর জামিনে মুক্তি পান কবিন।

সর্বশেষ খবর