Homeজেলাবাবা-মা বকা দেয়ায় একসঙ্গে উধাও ৪ বান্ধবী

বাবা-মা বকা দেয়ায় একসঙ্গে উধাও ৪ বান্ধবী

রাজধানীর মিরপুরে স্কুলে যাওয়ার কথা বলে একসঙ্গে চার বান্ধবী উধাও হয়ে গেছেন। এর মধ্যে মিরপুর ১৩ নম্বরের আল জাহারা গার্লস একাডেমির (মাদ্রাসা) ৮ম শ্রেণির তিন শিক্ষার্থী ও কাজী আবুল হোসেন হাইস্কুলের ৮ম শ্রেণির এক শিক্ষার্থী। এদের সবার বয়স ১৩-১৫ বছরের মধ্যে।

মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ৮টায় স্কুলের কথা বলে বাসা থেকে বেরিয়ে এই চারজন আর বাসায় ফেরেনি। সম্ভাব্য সব জায়গায় খুঁজে না পেলে এক শিক্ষার্থীর বাবা কাফরুল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

এরপরই পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে। প্রাথমিক আলামত হিসেবে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। যেখানে চারজনকে একসাথে স্বাভাবিকভাবে হেঁটে যেতে দেখা গেছে বলে জানিয়েছেন কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।

তিনি বলেন, প্রথমে আমরা অপহরণ সন্দেহ করেছিলাম। কিন্তু সিসিটিভি ফুটেজ দেখে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি তারা নিজ ইচ্ছায় বাসা থেকে বের হয়ে গেছে। কিন্তু চারজনের কারও কাছে মোবাইল ফোন নেই, তাই সহজে তাদের লোকেশন ট্র্যাক করা যাচ্ছে না। তবে আমরা বিষয়টি নিয়ে গুরুত্বসহকারে কাজ করছি।

হাফিজুর রহমান বলেন, নিখোঁজ হওয়ার দুই-তিনদিন আগে শিশুদের মা-বাবা তাদের বকা দিয়েছিল বলে জানতে পেরেছি। ধারণা করছি সেই রাগ থেকে তারা এক হয়ে বাসা থেকে বেরিয়ে গেছে। ইতোমধ্যে পুলিশ এ নিয়ে কাজ করছে, ঢাকার সব জায়গায় রেডিও সিগন্যালের মাধ্যমে বার্তা পাঠিয়ে বলা হয়েছে, এমন শিক্ষার্থীদের সন্ধান পেলে জানাতে।

তারা খুব ভালো বান্ধবী বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।
 

এদিকে নিখোঁজের ঘটনায় করা জিডিতে এক শিক্ষার্থীর বাবা লিখেন, মঙ্গলবার সকালে তার মেয়ে মাদ্রাসায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। দুপুরের পর তিনি জানতে পারেন তার মেয়ে ওই দিন মাদ্রাসায় যায়নি। অনেক খোঁজাখুঁজির পর ওই দিন আরও জানতে পারেন তার মেয়ের তিন বান্ধবীও বাসা থেকে বের হয়ে আর বাসায় ফেরেনি। সবাই স্কুল ড্রেস পরিহিত ছিল। স্কুলব্যাগও সঙ্গে ছিল সবার।

সর্বশেষ খবর