Homeখেলাবায়োপিকে সৌরভের চরিত্রে অভিনেতার নাম কি চূড়ান্ত?

বায়োপিকে সৌরভের চরিত্রে অভিনেতার নাম কি চূড়ান্ত?

কলকাতার দাদা বলে খ্যাত ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি। বিনোদন জগতেও সফল এ খেলোয়াড়। তাই রুপালি পর্দায় জনপ্রিয় এ ব্যক্তিত্বকে নিয়ে তৈরি করা হবে বায়োপিক। এ খবর সবার জানা থাকলেও সিনেমায় কে নামভূমিকায় অভিনয় করবে এত দিন সে বিষয়ে ছিল জল্পনা-কল্পনা।

সৌরভের নিজের বায়োপিকের চিত্রনাট্য নিজেই লিখেছেন সৌরভ গাঙ্গুলি। আপাতত সবচেয়ে বড় রহস্য ছিল পর্দায় কাকে দেখা যাবে দাদার ভূমিকায়। সে গোমর এবার ফাঁস হচ্ছে কলকাতায়।

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়া টুডের বরাতে জানা যায়, প্রযোজনা সংস্থা এবং সৌরভ দুপক্ষ থেকেই নাকি প্রথম পছন্দ রণবীর। তবে সে রণবীর সিং না কাপুর তা নিয়ে দ্বিধায় রয়েছে অনেকে।

এ বিষয়ে যদিও প্রযোজনা সংস্থা কিংবা সৌরভের পক্ষে প্রকাশ্যে কিছু জানানো হয়নি। তবে রণবীর সিং বা রণবীর কাপুর ছাড়াও আলোচনায় রয়েছে হৃতিক রোশনের নামও। তবে এ জল্পনা-কল্পনার আজ অবসান হতে পারে কলকাতায়।

আগামী ২৬ ফেব্রুয়ারি ( রোববার) নতুন সিনেমা ‘তু ঝুটি ম্যায় মক্কার’-র প্রচারে আজ কলকাতায় আসছেন রণবীর। গুঞ্জন উঠেছে, সেই সময় এক ঢিলে দুই পাখি মারবেন রণবীর কাপুর।

ছবির প্রচারের পাশাপাশি সৌরভ গাঙ্গুলির সঙ্গে দেখা করারও নাকি কথা রয়েছে তার। যদি এ গুঞ্জন সত্যি হয়, তবে ভক্তদের বুঝতে আর বাকি নেই, সৌরভ গাঙ্গুলির বায়োপিকে নাম ভূমিকায় অভিনয় করতে চলেছেন ঋষিপুত্র রণবীর কাপুর।

ক্রিকেটারদের নিয়ে বলিউডে বায়োপিক, তথ্যচিত্র কিংবা সিনেমা এবারই প্রথম নয়। এর আগে এমএস ধোনিকে নিয়ে তৈরি হয়েছে সিনেমা। শচীনকে নিয়েও তৈরি হয়েছে তথ্যচিত্র। তাই এবার সৌরভ অনুরাগীরা পর্দায় নতুন বায়োপিক দেখার জন্য মুখিয়ে আছে। আশা করা হচ্ছে, সবকিছু ঠিক থাকলে ২০২৪ সালে ভক্তরা প্রেক্ষাগৃহে দেখতে পারবে নতুন এ বায়োপিকটি।

সর্বশেষ খবর