Homeখেলাবার্সেলোনায় যোগ দিচ্ছেন রোনালদিনহোর ছেলে

বার্সেলোনায় যোগ দিচ্ছেন রোনালদিনহোর ছেলে

সাবেক বার্সেলোনা ফুটবলার এবং ব্রাজিলিয়ান লিজেন্ড রোনালদিনহোর ছেলে জোয়াও মেন্দেজ বার্সেলোনায় যোগ দিচ্ছেন। কিছুদিন আগেই মেন্দেজ বার্সেলোনার অনূর্ধ্ব-১৯ দলে ট্রায়াল দিয়েছেন।

বার্সেলোনার সঙ্গে রোনালদিনহোর ইতিহাস অনেক পুরোনো। ২০০৩ সালে ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে কাতালান ক্লাবটির সঙ্গে চুক্তি করেছিলেন ব্রাজিলের এই কিংবদন্তি। ২০০৩ থেকে ২০০৮ সাল পর্যন্ত রোনালদিনহো সম্ভাব্য তার সেরা সময়টাই পার করেছেন। এবার বার্সেলোনায় যোগ দিয়ে বাবার পথেই হাঁটলেন জোয়াও মেন্দেজ।

স্প্যানিশ রেডিও আরএসি ১-কে দেয়া সাক্ষাৎকারে ব্রাজিলিয়ান কিংবদন্তি তার ছেলের বার্সাতে যোগ দেয়ার ব্যাপারে বলেন, ‘হ্যাঁ, মেন্দেজ (বার্সায়) খেলবে। বার্সা আমার জীবনের অংশ। আমি কখনোই বার্সার বাইরের কেউ ছিলাম না। যেখানেই গেছি বার্সাকে মনে ধারণ করেছি।’

রোনালদিনহো আরও বলেন, ‘এখন আমার ছেলে বার্সায় আসায় এই ক্লাবের সঙ্গে আমার সম্পর্কটা আরও দৃঢ় হলো।’

এদিকে দলবদলবিষয়ক নির্ভরযোগ্য সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো টুইটারে লিখেছেন, ‘রোনালদিনহো ঘোষণা করেছেন যে, তার ছেলে জোয়াও মেন্দেজ বার্সেলোনার সঙ্গে চুক্তিবদ্ধ হতে চলেছেন।’  

পিতা রোনালদিনহোর মতোই আক্রমণভাগে খেলে থাকেন জোয়াও মেন্দেজ। ৫ ফুট ৯ ইঞ্চি উচ্চতার এই বালক অ্যাটাকিং মিডফিল্ডার হিসেবেও খেলে থাকেন।

সর্বশেষ খবর