Homeজেলাবিএনপি -জামায়াতের প্রতিহিংসা রাজনীতি রুখতে ছাত্রলীগকে এক্যবদ্ধ হতে হবে

বিএনপি -জামায়াতের প্রতিহিংসা রাজনীতি রুখতে ছাত্রলীগকে এক্যবদ্ধ হতে হবে

মু.ওয়াহিদুর রহমান মুরাদ,প্রতিনিধি।।
 
লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার রায়পুর সরকারি ডিগ্রী কলেজ ছাত্রলীগ কর্তৃক আয়োজিত কর্মী সভা অনুষ্ঠিত হয় রবিবার সকাল ১০ টায় রায়পুর সরকারি কলেজ মাঠে ।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর -২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুদ্দিন চৌধুরী নয়ন এমপি,  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও রায়পুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান, রায়পুর পৌর মেয়র গিয়াস উদ্দিন , জেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া।
 
কলেজ ছাত্রলীগ আহবায়ক শরিফ হোসেন এর সভাপতিত্বে ও রায়পুর উপজেলা ছাত্রলীগ আহবায়ক পাপেল মাহমুদ এর সঞ্চালনায় ছাত্রলীগকে সুসংগঠিত করার জন্য বক্তব্য প্রদান করেন বক্তারা । এ সময়ে রায়পুর সরকারি কলেজের জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননা জানানো হয় ও অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের হাতে কলেজ ছাত্রলীগ এর পক্ষ থেকে বই তুলে দেয়া হয়। 
 
প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট নুরুদ্দিন চৌধুরী বলেন বাংলাদেশ স্বাধীনতার অন্যতম কাণ্ডারী ছাত্র লীগকে সংগঠিত ও ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশের যেকোনো ক্রান্তিলগ্নে বিএনপি -জামাতের সময়কার ছাত্রলীগ নেত্রীবৃন্দের ইতিহাস তুলে ধরেন। আগামীতে ছাত্রলীগকে যেকোন বিপদে দেশের সংগ্রামে নেতৃত্ব দেওয়ার জন্য অনুপ্রাণিত করেন।  এছাড়াও সরকারি কলেজ শিক্ষার্থীদের জন্য বনভোজনের ব্যবস্থা করেন ও রায়পুর সরকারি ডিগ্রি কলেজের অনার্সের জন্য জাতীয় বিশ্ববিদ্যালয় ডিও লেটার দিয়েছেন সেই বিষয়টি তুলে ধরেন।

সর্বশেষ খবর