Homeআন্তর্জাতিকবিটিএসের খোঁজে বাড়ি থেকে পালাল ২ পাকিস্তানি কিশোরী

বিটিএসের খোঁজে বাড়ি থেকে পালাল ২ পাকিস্তানি কিশোরী

বিশ্বে পপ ব্যান্ড বিটিএসের রয়েছে বিপুলসংখ্যক ভক্ত। সেই বিটিএসের খোঁজে ঘর ছেড়ে দক্ষিণ কোরিয়ার উদ্দেশে বেরিয়ে পড়েন পাকিস্তানের দুই কিশোরী। কিন্তু এ যাত্রায় তাদের চেষ্টা সফল হয়নি। বুধবার (১১ জানুয়ারি) সিএনএনের প্রতিবেদনে এ তথ্য উঠে আসে।

সংবাদমাধ্যম জানায়, পাকিস্তানের দুই কিশোরী গত ৭ জানুয়ারি করাচির কোরাংগি এলাকা থেকে নিখোঁজ হয়েছিল। বাড়ি থেকে ৭৫০ মাইল দূরে লাহোরে সন্ধান মেলে তাদের।

পুলিশ জানিয়েছে, বিটিএসের তারকাদের সঙ্গে দেখা করতে তারা দক্ষিণ কোরিয়ার উদ্দেশে বেরিয়ে পড়ে, বাড়ি থেকে ৭৫০ মাইল দূরে লাহোর থেকে তাদের উদ্ধার করা হয়েছে।

কোরাংগির জ্যেষ্ঠ পুলিশ সুপার আবরাজ আলি আব্বাসি জানান, শনিবার (০৭ জানুয়ারি) করাচি শহরের কোরাঙ্গি থেকে নিখোঁজ হয় ওই দুই মেয়ে। তাদের একজনের বয়স ১৩ বছর এবং অন্যজনের ১৪।

এক ভিডিও বার্তায় আলি আব্বাসি বলেন, নিখোঁজের খবর পেয়ে তাদের বাড়িতে তল্লাশি চালিয়ে একটি ডায়েরি পেয়েছে পুলিশ। বিটিএস সদস্যদের সঙ্গে দেখা করতে দক্ষিণ কোরিয়ায় যাওয়ার পরিকল্পনা লেখা ছিল সেই ডায়রিতে।

তিনি বলেন, ডায়েরি থেকে আমরা ট্রেনের সময়সূচির কথা জানতে পেরেছি। তারা অন্য এক বন্ধুর সঙ্গে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করে। এরপরই আমরা তাদের দ্রুত ট্র্যাক করা শুরু করি। আমরা জানতে পারি তারা লাহোর শহরে পুলিশের হেফাজতে ছিল। লাহোরে পুলিশের সঙ্গে সমন্বয় করে তাদের করাচির বাড়িতে নিয়ে আসার ব্যবস্থা করা হয়েছে।

বিশ্বজুড়ে কে-পপ ব্যান্ডের বিপুলসংখ্যক ভক্ত রয়েছে। বিটিএস সবচেয়ে জনপ্রিয় কে-পপ ব্যান্ডগুলোর অন্যতম।

সর্বশেষ খবর