Homeবিনোদনবিয়ের পর্ব সারলেন অভিনেত্রী?

বিয়ের পর্ব সারলেন অভিনেত্রী?

টালিউড অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়। প্রেম নিয়ে কোনো লুকোচুরি করেননি এ তারকা। প্রেমিকের সঙ্গে হরহামেশাই ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। বুধবার (২৮ ডিসেম্বর) রাতে রূপসার ইনস্টাগ্রাম স্টোরি দেখে অনেকেই ভেবে বসেছেন, খাতা-কলমে বাড়িতেই বিয়ের পর্ব সারলেন অভিনেত্রী!

এরপর শুরু হয় আলোচনা। নেটিজেনরা মন্তব্য করেছেন যে প্রেম নিয়ে লুকোচুরি ছিল না, তবে চুপিসারে বাড়িতেই কেন বিয়ের পাট চুকালেন এই তারকা? এরপর সংবাদমাধ্যমে অভিনেত্রী বলেন, ‘সবাই ভাবছেন বিয়ে হয়ে গিয়েছে। আসলে তা নয় কিন্তু। রেজিস্ট্রির আগে অনেক প্রক্রিয়া থাকে। সেই ফর্মেই সই করছিলাম। বলা যেতে পারে রেজিস্ট্রি করার প্রথম পদক্ষেপ। ১৪ ফেব্রুয়ারি আংটিবদলের সঙ্গে রেজিস্ট্রিটাও সেরে ফেলব। মোটেই চুপিচুপি নয়, গঙ্গাবক্ষে রীতিমতো ধুমধাম করে সবাইকে জানিয়ে খাতা-কলমে বিয়ে সারব।’ খবর আনন্দ বাজারের।

জানা গেছে, বিয়েকে কেন্দ্র করে কলকাতায় এক বিলাসবহুল হোটেল বুকিং করেছেন তারা। ২০২৩ সালের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের দিন বসবে তাদের আইনি বিয়ের আসর। নায়িকার হবু বর একজন করপোরেট চাকরিজীবী। দেড় মাস আগে এক বন্ধুর বাড়িতেই রূপসার সঙ্গে প্রথম দেখা। আর প্রথম ঝলকেই ভালোলাগা তৈরি হয়ে যায়। এবার এই সম্পর্কে আরও এক ধাপ এগোতে চলেছেন রূপসা-সায়নদীপ। এখন থেকেই হবু বর ‘মিসেস সরকার’ বলে সম্বোধন করছেন রূপসাকে।

সর্বশেষ খবর