Homeবিনোদনবিয়ে করছেন প্রভাস-কৃতি

বিয়ে করছেন প্রভাস-কৃতি

বলিউড পাড়ায় গুঞ্জন উঠেছে প্রভাস ও কৃতির বিয়ে। একসঙ্গে সিনেমায় কাজ করার পর থেকেই একে অপরের প্রেমে মজেছেন। সিদ্ধার্থ-কিয়ারার পর নাকি সানাই বাজতে পারে প্রভাস ও কৃতির বিয়ের।

খুব শিগগিরই নাকি আংটিবদল করতে চলেছেন এই জুটি। সিনেমা সমালোচক উমের সন্ধুর টুইটবার্তায় লিখেছেন, আগামী সপ্তাহে মালদ্বীপে আংটিবদল করতে চলেছেন কৃতি শ্যানন ও প্রভাস।

প্রভাস-কৃতি তাদের প্রেম-বিয়ে প্রকাশ্যে কিছু জানাননি। তবে কৃতিকে সাফ জানান যে তিনি সিঙ্গেল। কিন্তু সম্পর্কের বিষয়ে মুখ খোলেননি প্রভাসও। খবর আনন্দবাজারের। প্রভাস ও কৃতির প্রেমের প্রকাশ্যে বলিউড তারকা বারুণ ধাওয়ানের কাছ থেকে। ‘ভেড়িয়া’ সিনেমার প্রচারে গিয়ে প্রভাস-কৃতির প্রেমের কথা বলেছিলেন তিনি।

২০২১ সালে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন কৃতি। এ সময় তার কাছে জানতে চাওয়া হয়  কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ ও প্রভাসের মধ্যে কার সঙ্গে তিনি ফ্লার্ট, ডেট ও কাকে বিয়ে করতে চান? উত্তরে কৃতি জানান, কার্তিকের সঙ্গে ফ্লার্ট, টাইগারের সঙ্গে ডেট ও প্রভাসকে বিয়ে করতে চান তিনি।

প্রথমবারের মতো ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন প্রভাস ও কৃতি। এতে রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস। তার বিপরীতে সীতা চরিত্রে দেখা যাবে কৃতি স্যাননকে।

সর্বশেষ খবর