Homeবিনোদনবুর্জ খলিফার সামনে নাচলেন শাহরুখ

বুর্জ খলিফার সামনে নাচলেন শাহরুখ

বলিউড সুপারস্টার শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’ আগামী ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে। মুক্তির ঠিক আগমুহূর্তে সিনেমার প্রচারণায় কোনো কমতি রাখা হচ্ছে না।

এরই মধ্যে সিনেমার কয়েকটি গান দর্শকের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছে। এ ছাড়াও সিনেমাটির সদ্য প্রকাশিত ট্রেইলার নিয়েও বলিউডে শুরু হয়েছে মাতামাতি। এমনকি সম্প্রতি দুবাইয়ের বিখ্যাত ভবন বুর্জ খলিফায়ও ‘পাঠান’-এর ট্রেইলার প্রদর্শিত হয়েছে।

শনিবার ট্রেইলার প্রদর্শনের সময় বলিউড বাদশাহ শাহরুখ খান নিজেও উপস্থিত ছিলেন বুর্জ খলিফায়। দুবাইয়ে আয়োজিত এ প্রমোশনাল ইভেন্টে বুর্জ খলিফার সামনে করা স্টেজে শাহরুখকে ভক্তদের উদ্দেশ্য করে দুই হাত ছড়িয়ে তার সিগনেচার পোজ দিতে দেখা গেছে। সেই সঙ্গে তাকে সিনেমার ‘ঝুমে জো পাঠান’ গানে নাচতেও দেখা গেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে বুর্জ খলিফায় আয়োজিত এ ইভেন্টের ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা গেছে, কালো রঙের ক্যাজুয়াল পোশাকের সঙ্গে মিলিয়ে একটি জ্যাকেট পরেছেন শাহরুখ। ভিডিওতে দেখা গেছে, ভক্তদের সামনে ‘আপনি কুর্সি কি পেটি বাঁধ লো, মৌসম বিগড়নে ওয়ালা হ্যায়’-এর মতো পাঠান সিনেমার বিখ্যাত সব ডায়ালগ দিচ্ছেন বলিউডের কিং খান।

মূলত ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টির উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে দুবাই গিয়েছেন শাহরুখ। তবে এরই মাঝে দুবাইয়ে নিজের সিনেমার প্রচারণা করার সুযোগটিও লুফে নিয়েছেন শাহরুখ। 

সর্বশেষ খবর