Homeজেলাবেকার বলায় শ্বশুরের ঘরে আগুন, জামাই গ্রেফতার

বেকার বলায় শ্বশুরের ঘরে আগুন, জামাই গ্রেফতার

নোয়াখালীর কোম্পানীগঞ্জে জামাইকে বেকার বলায় শ্বশুরের ঘরে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। এতে শ্বশুরের বসতঘরসহ গোয়ালঘরে থাকা তিনটি গরু পুড়ে মারা যায়।

এ ঘটনায় রোববার (৫ মার্চ) রাত ৮টায় আলী আক্তার বেচু মিয়া (৩৪) নামে ওই জামাইকে বেগমগঞ্জের দূর্গাপুর থেকে গ্রেফতার করেছে কোম্পানিগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতার আলী আক্তার বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মো. দুলালের ছেলে। তার বিরুদ্ধে শ্বশুর মো. নুরনবী বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

এর আগে ভোরে কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের নুরনবী মিয়ার বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নুরনবী জানান, গত ২২ দিন ধরে বড় মেয়ে নাজমুন নাহারের স্বামী আলী আক্তার বেচু মিয়া বেকার অবস্থায় আমার বাড়িতে থাকে। এতে আমি সংসার চালাতে হিমশিম খাই। পরে তাকে বেকার বলে সামান্য বাকাঝকা করে কাজ করার তাগিদ দিলে সে ক্ষুব্ধ হয়ে আমার বাড়ি ছেড়ে চলে যায়। তবে রোববার ভোরে আমি মুরগির খামারে কাজে গেলে সে এসে আমার বসতঘরে আগুন লাগিয়ে দেয়।

চরএলাহী ইউনিয়ন পরিষদের সদস্য আবদুল জলিল জানান, আগুনে দরিদ্র কৃষক নুরনবীর বসতঘরসহ পাশের গোয়ালঘরে থাকা তিনটি গরুও পুড়ে মারা যায়। এ ঘটনায় অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান জানান আসামিকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় শ্বশুর নুরনবীর করা অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে।

সর্বশেষ খবর