Homeখেলাবোনের জন্মদিন এলেই চোটে পড়েন নেইমার!

বোনের জন্মদিন এলেই চোটে পড়েন নেইমার!

একে তো চোট, তার ওপরে ভক্তদের সমালোচনা। দুইয়ে মিলে আলোচনার কেন্দ্রবিন্দুতে ব্রাজিল তারকা নেইমার জুনিয়র। এবারের চোট নিয়ে অনেকে টুইটারে বিভিন্ন মত দিয়েছেন। এর মধ্যে অনেকে বলছেন, বোনের জন্মদিন এলেই নেইমার চোটে পড়েন।

গত ১৯ ফেব্রুয়ারি লিলের বিপক্ষে টানটান উত্তেজনার ম্যাচে ৪-৩ গোলে জয় পায় নেইমারের ক্লাব পিএসজি। তবে ম্যাচটিতে গুরুতর ইনজুরিতে পড়েন ব্রাজিল তারকা। আগামী ১১ মার্চ নেইমারের বোন রাফায়েলা সান্তোসের জন্মদিন। তার আগেই চোটে পড়লেন তিনি।

দ্বিতীয়ার্ধে ৫১ মিনিটে নেইমারের গোড়ালিতে ফাউল করেন লিলের বেঞ্জামিন আন্দ্রে। এরপর রেফারি ম্যাচ শুরু করে দিলেও দেখা যায় নেইমার আহত হয়ে পড়ে আছেন। সঙ্গে সঙ্গে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাকে। তার বদলি হিসেবে মাঠে নামেন হুগো একিটিকে।

এরপরে নেইমারের পায়ের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আসে। সেখানে দেখা যায় ফাউলের সময় তার গোড়ালি অদ্ভুতভাবে বেঁকে গেছে। তবে এ বিষয় নিয়ে অনেকে হাস্যরস প্রকাশ করে টুইটারে পোস্ট দিয়েছেন। 

একজন লিখেছেন, ‘২০১৩ সাল থেকে দেখে আসছি। ১১ মার্চ আসার আগেই ইনজুরিতে পড়ে নিজেকে খেলা থেকে সরিয়ে রাখেন নেইমার। হতে পারে বোনের জন্মদিনে অংশগ্রহণ করতেই এই পদ্ধতি অবলম্বন করেন তিনি।’

আরেকজন লিখেছেন, ‘এখন নেইমারের ইনজুরিতে পড়ার সময় এসে গেছে। কারণ, তার বোনের জন্মদিন খুব কাছেই।’

এ দিকে অনেকে নেইমারের দ্রুত সুস্থতা কামনা করে পোস্ট দিয়েছেন। নেইমারের চোট কতটা গুরুতর সেটি এখনও জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, কমপক্ষে ২০ দিন তাকে বিশ্রামে থাকতে হতে পারে। তাতে আগামী ৮ মার্চ বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ফিরতি লেগে নেইমারকে পাওয়া নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

সর্বশেষ খবর