Homeবিনোদনবোনের বিরুদ্ধে এবার অভিযোগ পরীমণির!

বোনের বিরুদ্ধে এবার অভিযোগ পরীমণির!

ঢালিউডের আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। স্বামী, সংসার আর সন্তান নিয়ে এখন সুখের সংসার পার করছেন। কিন্তু এরই মাঝে হঠাৎ বোনের বিরুদ্ধে অভিযোগ করে বসেছেন এ অভিনেত্রী।

পরীমণির একমাত্র ছেলে রাজ্যের বয়স এখন আট মাস। আট মাসের রাজ্যকে নিয়ে এবারই প্রথম মায়ের বাড়িতে বেড়াতে গিয়েছেন পরীমণি। হেলিকপ্টারে চড়ে ছেলেকে নিয়ে ভান্ডারিয়ার সিংহখালীতে পৌঁছেছেন। এ সময় পরীর সঙ্গে ছিলেন দুজন নিকটাত্মীয়।

মায়ের বাড়িতে পৌঁছানোর বেশ কয়েকটি মুহূর্তের ছবি পরী তার ফেসবুক পেজে পোস্ট করেন ২৫ মার্চ (রোববার)। গন্তব্যে পৌঁছেই কয়েক ঘণ্টা পর একটি ভিডিও পোস্ট করেন।

ভিডিওতে পরী তার বোনের বিরুদ্ধে অভিযোগ করেন। ছেলের খাবার খেয়ে ফেলছেন তার বোন। তাহলে এখন রাজ্য কী খাবে? ভিডিওতে পরীর বোনকে শোনা যাচ্ছে: ‘ছেলেকে খাওয়ানোর আগে মা কিংবা খালার সেটা চেখে দেখা উচিত, সেটার স্বাদ কেমন! এ জন্য আমি গুঁড়া দুধ খাচ্ছি।’

এমন মন্তব্যে পরী তখন বলেন, ‘বোতলেই খা তাহলে।’ পোস্ট করা ভিডিওর ক্যাপশনে পরী অভিযোগ করে লিখেছেন, ‘কোনো কাজ!!! ছেমরি।’ এমন মন্তব্যের পর একটি অবাক আর একটি মেজাজ গরমের ইমোজিও যোগ করেছেন এ নায়িকা।

পরিবারের দুষ্টু-মিষ্টি এমন অভিযোগ এরই মধ্যে হৃদয় ছুঁয়েছে নেটিজেনদের। তারপরও এ ভিডিওর কমেন্ট সেকশন লিমিটেড করে রেখেছেন পরীমণি।

সর্বশেষ খবর