Homeখেলাব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচে মারামারিতে ইনজুরিতে পড়েছেন মেসি

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচে মারামারিতে ইনজুরিতে পড়েছেন মেসি

চলতি বছর নিজের শেষ ম্যাচটা খেলে ফেলেছেন লিওনেল মেসি। আর্জেন্টিনার জার্সিতে চরপ্রতিদ্বন্দ্বি ব্রাজিলের বিপক্ষে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে জয় নিয়েই মাঠ ছেড়েছে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। জয় পেলেও একটা দুশ্চিন্তা থেকেই গেছে। বছরের শেষ খেলায় চোট নিয়ে মাঠ ছেড়েছেন আর্জেন্টিনার অধিনায়ক মেসি।

বুধবার (২২ নভেম্বর) ব্রাজিলের মারকানা স্টেডিয়ামে সুপার ক্লাসিকো ম্যাচ শুরুর আগেই গ্যালারিতে দাঙ্গা বেঁধে গিয়েছিল। নির্ধারিত সময়ের পড়ে শুরু হওয়া ম্যাচে নিকলাস ওতামেন্ডির একমাত্র গোলে জয় পায় আর্জেন্টিনা। এদিন লাল কার্ড দেখে মাঠ ছেড়েছিলেন ব্রাজিলের মিডফিল্ডার জোয়েলিনটন। ম্যাচের শুরু থেকেই খেলেছেন আর্জেন্টিনার মহাতারকা মেসি।

এদিন ম্যাচ শেষ হওয়ার আগেই মাঠ ছাড়েন মেসি। ম্যাচের ৭৮ মিনিটে আর্জেন্টিনার অধিনায়ককে তুলে নেন কোচ লিওনেল স্ক্যালোনি। মূলত কুঁচকির অস্বস্তি নিয়ে অভিযোগ জানানোয় তাকে তুলে নেন কোচ।

এ বিষয়ে ম্যাচ শেষে মেসি বলেন, ‘আমি আমার পায়ের সংযোগস্থলে অস্বস্তি অনুভব করছিলাম। এটা এই বছর আমার শেষ খেলা ছিল তাই আমি সেরে ওঠার পর্যাপ্ত সময় পাব। ২০২৪ সালে আমি আমার সবটা দিব।’

ম্যাচের প্রথমার্ধেও অস্বস্তিতে ভুগছিলেন মেসি। তাই মাঠের বাইরে চিকিৎসাও নেন তিনি। তাকে দেখেই বোঝা যাচ্ছিল, পুরোপুরি ফিট নন তিনি।

মেসি আরও জানান, দর্শকদের সঙ্গে পুলিশের যে সংঘর্ষে খেলা ২৭ মিনিট দেরিতে শুরু হয়েছে, সেটিই তার ইনজুরির জন্য অনেকাংশে দায়ী। তিনি বলেন, ‘ এটা আমাকে ঠিকমতো ঠাণ্ডা হতে দেয়নি। লকার রুমে গিয়েছি আর সঙ্গে সঙ্গে চলে এসেছি।’

এর আগে পেরুর বিপক্ষে  পুরো ৯০ মিনিট মাঠে ছিলেন মেসি। সেই ম্যাচে আর্জেন্টিনা ২-০ গোলে জয় পায়।

সর্বশেষ খবর