Homeবিনোদনভুল মানুষের প্রেমে পড়েছিলেন পল্লবী

ভুল মানুষের প্রেমে পড়েছিলেন পল্লবী

ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ পল্লবী শর্মা। স্টার জলসার ‘কে আপন কে পর’ সিরিয়ালের মাধ্যমে রাতারাতিই তারকা বনে যান তিনি। কিন্তু সিরিয়ালের মতো তার জীবনও যে শত কাঁটায় ভরা তা হয়তো অনেক ভক্তই জানেন না।

সিরিয়ালে যেমন তাকে অভিনয় করতে দেখা যায় জীবনে নানা ধরনের সমস্যার সঙ্গে লড়াই করতে, তেমনি বাস্তব জীবনেও পল্লবী লড়াই করে চলেছে প্রতিনিয়ত।

ব্যক্তিজীবনে খুব ছোটবেলায় মাকে হারিয়েছেন তিনি। বাবা কাজে ব্যস্ত থাকায় খুব বেশি তার সান্নিধ্য পাওয়া হয়নি। ফুপুর বাড়িতে মানুষ হয়েছেন এ অভিনেত্রী।

মাধ্যমিক পরীক্ষার আগের দিন হারান বাবাকেও। ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমসের বরাত থেকে জানা যায়, এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান তার বাবা মাকে চরমভাবে মিস করেন তিনি।

পল্লবীর ভাষায়,  ‘দেখতাম, সবার মা-বাবা পরীক্ষার সময় তাদের সন্তানকে ডাবের পানি খাওয়াচ্ছে, খাবার খাওয়াচ্ছে। আমি তখন কষ্ট পেতাম। সে এক অদ্ভুত সময় গেছে।’

কলেজে পড়ার সময় অভিনয়জীবনে পথ চলা শুরু করেন। বছর তিনেক আগে হারান ফুপুকেও। এখন নিজের ফ্লাটে একাকী সময় কাটাচ্ছেন পল্লবী।

জীবনে চলার পথে মনের মানুষকে খুঁজে পেয়েছেন কি না এমন প্রশ্নে পল্লবী জানান, একবার ভুল মানুষের প্রেমে পড়েছিলেন তিনি। ক্যারিয়ারের শুরুর দিকে প্রেমের সম্পর্কে জড়িয়ে ঠকেছিলেন।

তাই সে পথে আর হাঁটতে চান না তিনি। জীবনসঙ্গী হিসেবে বাবার মতো মানুষই তার পছন্দ বলে জানান এ অভিনেত্রী। মনের মানুষের অপেক্ষার পাশাপাশি ক্যারিয়ারেও পূর্ণ ফোকাস দিতে চান পল্লবী শর্মা।

সর্বশেষ খবর