Homeজেলাভেদরগঞ্জে ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদে ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

ভেদরগঞ্জে ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদে ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

শরীয়তপুর প্রতিনিধি ॥

শরীয়তপুরে ভেদরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও ৪নং ওয়ার্ড ইউপি সদস্য মনিরুজ্জামান (মনির)কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভূয়া আইডি খুলে অপপ্রচার চালানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ওই ইউপি সদস্য মনিরুজ্জামান।

বুধবার বিকেলে ভেদরগঞ্জ উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইউপি সদস্য মনিরুজ্জামান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি মহিষার ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের মেম্বার এবং উক্ত ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি। আমার জনপ্রিয়তা, সামাজিক অবস্থান এবং ইতিবাচক রাজনৈতিক কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী এবং স্বার্থান্বেষী মহল আমার মানমর্যাদা ক্ষুন্ন ও রাজনৈতিক অবস্থান দুর্বল করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘ভেদরগঞ্জের চোখ’ নামে ভূয়া আইডি খুলে তাতে আমার ছবি ব্যবহার করে বিভিন্ন মিথ্যা ও অপরাধমূলক ভিডিও সু-কৌশলে সংগ্রহ করে তা এডিট করে অপপ্রচার চালিয়ে আসছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং এ কাজের সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে ভেদরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবুল বাশার, সাধারণ সম্পাদক শহীদুজ্জামান খান, ডিবিসি টেলিভিশনের শরীয়তপুর প্রতিনিধি রাজিব হোসেন, দৈনিক ইত্তেফাকের ভেদরগঞ্জ উপজেলা প্রতিনিধি আসাদ গাজী, দৈনিক গণমুক্তির স্টাফ রিপোর্টার মেহেদী হাসান সফি, দৈনিক যায়যায়দিনের ভেদরগঞ্জ উপজেলা প্রতিনিধি শাহাদাত হোসেন হিরুসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলন শেষে উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন ইউপি সদস্য মনিরুজ্জামান মনির।

সর্বশেষ খবর