Homeজেলাভোটে মানুষের আস্থা ফিরিয়ে আনতে কাজ করছে নির্বাচন কমিশন- আনিছুর রহমান

ভোটে মানুষের আস্থা ফিরিয়ে আনতে কাজ করছে নির্বাচন কমিশন- আনিছুর রহমান

মেহেদী হাসান, শরীয়তপুর প্রতিনিধি ॥

নির্বাচন কমিশনার আনিছুর রহমান বলেছেন, ভোটের প্রতি মানুষের আস্থা ফিরিয়ে আনতে কাজ করছে নির্বাচন কমিশনার। আগের ভোটগুলোতে ভোটারদের আস্থার সংকট সৃষ্টি হয়েছিল। সেই সংকট থেকে উত্তোরণের জন্য আমরা চেষ্টা করছি। তিনি বলেন, সম্প্রতি অনুষ্ঠিত নির্বাচনে ঠাকুরগাঁও-এ ৪৬ পার্সেন্ট ভোট পড়েছে। তীব্র শীত উপেক্ষা করে মানুষ ভোট দিয়েছে। এটা আমাদেরকে উৎসাহিত করেছে। মানুষ ভোটে ফিরে আসছে। ভোটে আস্থা সৃষ্টি করা আমাদের বড় চ্যালেঞ্জ।

শনিবার দুপুরে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীযতপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান, পুলিশ সুপার মোঃ সাইফুল হক, জেলা নির্বাচন কর্মকর্তা সোহেল সামাদ, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, ভেদরগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মঞ্জুর হোসেন। এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক দল ও সুশীল সমাজের নেতৃবৃন্দ, সাংবাদিক ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এসময় বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দের হাতে স্মার্ট জাতীয় পরিচয়পত্র তুলে দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন নির্বাচন কমিশনার আনিছুর রহমান। মাসব্যাপী ভেদরগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে ক্যাম্প করে সাধারণ ভোটারের মাঝে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে।

সর্বশেষ খবর