Homeরাজনীতিমঞ্চ ভেঙে আহত নেতাদের প্রতি সমবেদনা ছাত্রলীগের

মঞ্চ ভেঙে আহত নেতাদের প্রতি সমবেদনা ছাত্রলীগের

ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মঞ্চ ভেঙে আহত নেতাদের প্রতি গভীর সমবেদনা ও দুঃখ প্রকাশ করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

শনিবার (৭ জানুয়ারি) ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রায় উদ্বোধনী অনুষ্ঠানের সমাপনী মুহূর্তে সংঘটিত অনাকাঙ্ক্ষিত ঘটনায় দুঃখ প্রকাশ করছে বাংলাদেশ ছাত্রলীগ। ঘটনায় আহত জাতীয় ও সাবেক নেতৃবৃন্দ, বর্তমান নেতাকর্মী, সংবাদমাধ্যমের বন্ধু ও স্বেচ্ছাসেবীদের জন্য ছাত্রলীগ গভীরভাবে ব্যথিত।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পিত ‘স্মার্ট বাংলাদেশ’ গড়তে ছাত্র ও তরুণ সমাজকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ ও যুগোপযোগী পথচলাই বাংলাদেশ ছাত্রলীগের আগামী দিনের ব্রত।

উল্লেখ্য শুক্রবার (৬ জানুয়ারি) ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজিত বাংলার পাদদেশে বক্তব্য দিচ্ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় হঠাৎ মঞ্চ ভেঙে আহত হন অন্তত আটজন। পরে আহতরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন।

সর্বশেষ খবর