Homeবিনোদনমহেশ বাবুর সিনেমায় রানী মুখার্জি!

মহেশ বাবুর সিনেমায় রানী মুখার্জি!

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। দক্ষিণের তারকা হলেও তার দর্শকপ্রিয়তা গোটা ভারত ছাপিয়ে বাংলাদেশেও অনেক। অভিনয় ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। কুড়িয়েছেন ভক্তদের প্রশংসাও। এদিকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জি। তার অভিনয়দক্ষতা ও মিষ্টি হাসিতে জায়গা করে নিয়েছেন কোটি মানুষের হৃদয়ে।

 ১২ বছর পর পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাসের সঙ্গে আবারও কাজ করছেন মহেশ। ‘এসএসএমবি২৮’ শিরোনামের সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। এবার নতুন খবর এ সিনেমায় দেখা যাবে বলিউডের ‘মার্দানি গার্ল’ রানী মুখার্জিকেও। আর এ সিনেমা দিয়েই তেলেগু ফিল্মে অভিষেক হবে রানীর।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, মহেশ বাবুর পরবর্তী সিনেমা ‘এসএসএমবি২৮’। সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে বলিউড অভিনেত্রী রানী মুখার্জির অভিনয়ের বিষয়ে কথা চলছে;  যদিও এখনো তার অভিনয়ের বিষয়টি চূড়ান্ত হয়নি। সবকিছু ঠিক থাকলে মহেশের এ সিনেমায় রানীকে দেখা যাবে।

‘এসএসএমবি২৮’ সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে দেখা যাবে পূজা হেগড়েকে। দ্বিতীয় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন সংযুক্তা মেনন। সিনেমাটিতে একটি আইটেম গান রাখার পরিকল্পনা করেছেন পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস। আর সেই আইটেম গানে পারফর্মের বিষয়ে রাশমিকা মান্দানাসহ বেশ কজন জনপ্রিয় তারকার নাম উঠে এসেছে। তবে এখনো কেউ চূড়ান্ত নন বলে জানান নির্মাতারা।
 

রানী মুখার্জি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বান্টি অউর বাবলি টু’। ২০২১ সালে মুক্তি পাওয়া এই সিনেমাটি বক্স অফিসে খুব বেশি সাড়া ফেলতে পারেনি। এদিকে রানীর আসন্ন সিনেমার তালিকায় রয়েছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। ২০২৩ সালের ৩ মার্চ মুক্তির কথা রয়েছে সিনেমাটির।

সর্বশেষ খবর