Homeখেলামাসের সবচেয়ে মূল্যবান খেলোয়াড়ের পুরস্কার ‘মাছ’!

মাসের সবচেয়ে মূল্যবান খেলোয়াড়ের পুরস্কার ‘মাছ’!

লা লিগার ক্লাব রিয়াল সোসিয়েদাদের জানুয়ারি মাসের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন দলটির নরওয়েজিয়ান স্ট্রাইকার আলেকজান্ডার সোরলোথ। পাশাপাশি, জানুয়ারি মাসের সবচেয়ে মূল্যবান খেলোয়াড়ও নির্বাচিত হয়েছেন তিনি। যার জন্য পুরস্কার হিসেবে তাকে দেয়া হয়েছে এক বিশাল মাছ!

জানুয়ারি মাসে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের খেলোয়াড়দের পেছনে ফেলে সবচেয়ে মূল্যবান খেলোয়াড় হয়েছেন নরওয়ের স্ট্রাইকার আলেকজান্ডার সোরলোথ। শুধু তাই নয়, জানুয়ারি মাসের সেরা খেলোয়াড়ের পুরস্কারও উঠেছে তার হাতে।

তবে অবাক করার বিষয় হচ্ছে, জানুয়ারি মাসের সবচেয়ে মূল্যবান খেলোয়াড় হিসেবে সোরলোথ পুরস্কার হিসেবে পেয়েছেন এক বিশাল মাছ, যা দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে ট্রল হচ্ছে।

টুইটারে এক ব্যাক্তি লিখেছেন, ‘সবচেয়ে মূল্যবান মাছ।’ আবার আরেকজন টুইটার ব্যবহারকারী মজা করে লিখেছেন, ‘এটি দিয়ে তিনি ফিস পাই বানাবেন।’

২০২১ সালে জার্মান ক্লাব আরবি লাইপজিগ থেকে সোসিয়েদাদে ধারে খেলতে আসেন আলেকজান্ডার সোরলোথ। এরপর দলের গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়ে পরিণত হন এই নরওয়েজিয়ান। ২০২৩ সালের জানুয়ারি মাসে তিনি চার ম্যাচ খেলে করেছেন তিন গোল। সোরলোথের কল্যাণে তার ক্লাব লিগে তৃতীয় স্থানে অবস্থান করছে।

সর্বশেষ খবর