Homeখেলামাস সেরার পুরস্কার পেয়ে খুশি রোনালদো

মাস সেরার পুরস্কার পেয়ে খুশি রোনালদো

গত বছরের শেষ দিনে সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দেন ক্রিস্টিয়ানো রোনালদো। সৌদি ক্লাবটিতে যোগ দেয়ার পর শুরুতে নিজেকে মেলে ধরতে না পারলেও, দ্রুতই নিজের ছন্দে ফিরেছেন রোনালদো। গত মাসে (ফেব্রুয়ারি) দারুণ খেলে পেয়েছেন মাস সেরার পুরস্কার। গত শুক্রবার (৩ ফেব্রুয়ারি) আল বাতিনের বিপক্ষে ম্যাচের আগে সেই পুরস্কার তুলে দেয়া হয় রোনালদোর হাতে।

জানুয়ারি মাসটা নিজেকে চেনাতে পারেননি পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। তবে ফেব্রুয়ারি মাসেই জ্বলে উঠলেন সিআর সেভেন। গত ৯ ফেব্রুয়ারি আল ওয়েহদাকে ৪-০ ব্যবধানে হারানোর ম্যাচে জ্বলে উঠেন রোনালদো। সবকটি গোলই করেন তিনি।

গত মাসে দুই হ্যাটট্রিকের পাশাপাশি রোনালদো করেন ৮ গোল। যার কারণে মাস সেরার পুরস্কার উঠেছে তার হাতে। আল বাতিনের বিপক্ষে শেষ ম্যাচে গোল করতে পারেননি রোনালদো।

মাস সেরার পুরস্কার পেয়ে ইনস্টাগ্রামে রোনালদো লেখেন, ‘সৌদি লিগের ফেব্রুয়ারি মাসের সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতে আমি খুশি। আশা করি, অনেকটির মধ্যে এটি প্রথম! এই দলের অংশ হতে পেরে গর্বিত।’

এমন পুরস্কার সৌদি লিগে রোনালদোর জন্য প্রথম হলেও, এমন মাস সেরার পুরস্কার আগেও অনেকবার পেয়েছেন পর্তুগিজ এই মহাতারকা। স্প্যানিশ লিগ, ইংলিশ প্রিমিয়ার লিগ এবং ইতালিয়ান লিগে এমন পুরস্কার জিতেছেন রোনালদো বেশ কয়েকবার। 

সর্বশেষ খবর