Homeবিনোদনমুক্তি পেছাল বরুণ ও জাহ্নবীর নতুন ছবির

মুক্তি পেছাল বরুণ ও জাহ্নবীর নতুন ছবির

বরুণ ধওয়ান ও জাহ্নবী কাপুর অভিনীত নতুন সিনেমা ‘বাওয়াল’-এর মুক্তি পিছিয়েছে। ভক্তদের এই নতুন জুটি দেখার প্রতীক্ষা আরও বাড়ল।

‘দঙ্গল’ এবং ‘ছিছোড়ে’-র পরিচালক নীতেশ তিওয়ারির নতুন ছবি ‘বাওয়াল’। এ সিনেমায় প্রথমবার একসঙ্গে দেখা যাবে নায়িকা জাহ্নবী কাপুর আর বরুণ ধওয়ানকে। আর তাদের একসঙ্গে দেখতে উদ্‌গ্রীব দর্শক।

তবে দর্শকদের এত চাহিদা থাকা শর্তেও পিছিয়েছে এর মুক্তির তারিখ। তার মাঝেই মুক্তির বিলম্বের খবর ঘোষণা করলেন নির্মাতারা। আর কেন পেছাল এই সিনেমার মুক্তি, তা নিয়ে এ সিনেমারে প্রযোজক গোষ্ঠী জানালেন; ছবির আবহ নির্মাণে সময় লাগছে। ভিএফএক্সসহ বেশকিছু প্রযুক্তিগত কাজ বাকি রয়েছে। পোল্যান্ডে এক বিশেষ প্রযুক্তি কাজে লাগিয়ে ছবির শুটিং হয়েছে।

তা ছাড়া প্যারিস, বার্লিন, পোল্যান্ড, আমস্টারডাম এবং দেশের মাটিতে অনেকখানি অংশ শুট হয়েছে ‘বাওয়াল’-এর। অ্যাকশন দৃশ্যগুলো তৈরি করতে ৭০০ জন জার্মান স্টান্টম্যান এবং প্রযুক্তিবিদ প্রয়োজন হয়েছে।

চলতি বছর ৭ এপ্রিল ‘বাওয়াল’ মুক্তির কথা ছিল তবে পরিবর্তিত সময়সূচিতে তা অনেকটাই পিছিয়েছে। ধারণা করা হচ্ছে এ বছরের শেষে মুক্তি পাবে ‘বাওয়াল’। তাই মুক্তির তারিখও কাজ শেষে ঘোষণা করবেন বলে জানিয়েছেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা।

মুক্তির পরিকল্পনা নিয়ে পরিচালক বলেন, ‘দৃশ্যগুলো আরও যথাযথ করে তুলতে আমরা আর একটু সময় নিচ্ছি। কোনো কিছু নিয়ে কার্পণ্য করতে চাইছি না। নিজেদের সেরাটুকু নিয়ে আসতে চাইছি দর্শকের জন্য। তাই একটু সহযোগিতা আশা করছি।’

সর্বশেষ খবর