Homeখেলামুক্তি পেলেন লেভানডোভস্কি, খেলবেন এস্পানিওলের বিপক্ষে

মুক্তি পেলেন লেভানডোভস্কি, খেলবেন এস্পানিওলের বিপক্ষে

বিশ্বকাপের লম্বা বিরতির পর আবারও মাঠে ফিরেছে স্প্যানিশ লিগ। বিরতির পর নিজেদের প্রথম ম্যাচে এস্পানিওলের বিপক্ষে শনিবার (৩১ ডিসেম্বর) মাঠে নামবে বার্সেলোনা। মাঠে নামার আগে এক ঝামেলা থেকে মুক্তি পেলেন বার্সার পোলিশ স্ট্রাইকার রবার্ট লেভানডোভস্কি।

বিশ্বকাপ বিরতির আগে গত ৮ নভেম্বর সবশেষ ম্যাচ খেলেছিল বার্সেলোনা। সে ম্যাচে ওসাসুনাকে ২-১ গোলে হারানোর ম্যাচে প্রথমার্ধেই দুবার হলুদ কার্ড দেখেন লেভানডোভস্কি।

দ্বিতীয় কার্ড পাওয়ার পর রেফারির উদ্দেশ্যে লেভানদোভস্কি আপত্তিকর অঙ্গভঙ্গি করেছিলেন বলে অভিযোগ ওঠে। স্প্যানিশ ফুটবল ফেডারেশন তখন তাকে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ করে।

তবে বিষয়টি কিছুতেই মানতে পারেনি বার্সেলোনা। নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল করে তারা; কিন্তু তা খারিজ করে দেয় কর্তৃপক্ষ। হাল না ছেড়ে তারা আদালতের দ্বারস্থ হয়। শুক্রবার (৩০ ডিসেম্বর) ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, আদালতের রায়ে উঠে গেছে নিষেধাজ্ঞা। এস্পানিওলের বিপক্ষেই মাঠে নামতে পারবেন পোলিশ স্ট্রাইকার।

ঘরের মাঠে এস্পানিওলের মুখোমুখি হবে বার্সেলোনা। বাংলাদেশ সময় সন্ধ্যায় ৭টায় শুরু হবে ম্যাচটি। এখন পর্যন্ত লিগে ১৪ গোল দিয়ে সর্বোচ্চ গোল স্কোরারের তালিকায় শীর্ষে আছেন লেভা।  

১৪ ম্যাচে ১২ জয় ও এক ড্রয়ে ৩৭ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে শাভির দল। এস্পানিওলের বিপক্ষে জয় পেলেই রিয়ালকে হটিয়ে আবারও লিগে শীর্ষে উঠে যাবে বার্সেলোনা। 

সর্বশেষ খবর